বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 1 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিনের রাশিফল

Daily Horoscope 1 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিনের রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: আপনার জন্য একটি বড় লক্ষ্য অর্জনের দিন হবে এবং আপনার কাজের গতি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনি ভালো কাজ করবেন। শাসন ​​ও প্রশাসনের ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে। প্রতিযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে এবং আপনার কাজগুলি অন্য কারো উপর ছেড়ে দেওয়া উচিত নয়, অন্যথায় আপনি সেগুলি সম্পূর্ণ করতে সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকরিতে কর্মরত ব্যক্তিদের পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি কাউকে টাকা ধার দিলে সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা খুবই কম। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে।

মকর: আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধির দিন হবে। সামাজিক পরিকল্পনা শক্তি পাবে। আপনি কিছু মহান কৃতিত্ব অর্জন করতে পারেন এবং আপনার অবস্থানে আপনার প্রতিপত্তি বাড়লে আপনি খুশি হবেন। আপনার কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা অনুযায়ী কাজ পেলে আপনি প্রচুর প্রশংসা পাবেন। আপনি বিভিন্ন ক্ষেত্রে ভালো পারফর্ম করবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়ে জয়লাভ করবেন। আপনি যদি আপনার কাজে এগিয়ে যান তবে এটি আপনার জন্য মঙ্গলজনক হবে। বিভিন্ন কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন।

কুম্ভ: ভাগ্যের দিক থেকে দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। সবাইকে একসাথে রাখার চেষ্টায় আপনি সফল হবেন। ব্যক্তিগত সম্পর্কে মধুরতা থাকবে। বিভিন্ন কাজ ত্বরান্বিত হবে এবং আপনি যদি কোন সুখবর শুনতে পান তবে অবিলম্বে এটি নিয়ে এগিয়ে যাবেন না। আধ্যাত্মিক কাজের দিকে অগ্রসর হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার কিছু গুরুত্বপূর্ণ লক্ষ্যকে ধরে রেখে আপনাকে এগিয়ে যেতে হবে, তবেই এটি পূরণ হবে বলে মনে হয়। বন্ধুদের সঙ্গে কোনো বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আপনার আয় বাড়লে আপনি খুশি হবেন।

মীন: দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে। আপনার স্বাস্থ্য সমস্যা সম্পর্কে অসতর্ক হওয়া এড়িয়ে চলতে হবে, অন্যথায় সেগুলি পরবর্তীতে একটি বড় রোগে পরিণত হতে পারে। আপনার যদি কারও সাথে কাজের বিষয়ে কথা হয়, তবে তাতে স্বচ্ছতা বজায় রাখুন এবং আপনার প্রয়োজনীয় কাজের তালিকা তৈরি করে এগিয়ে যান, তবে এটি আপনার পক্ষে ভাল হবে। পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি বিজোড় চাকরিতে জড়াবেন না এবং ব্যবসায় কোনও ঝুঁকি নেবেন না, অন্যথায় এটি আপনার কিছু ক্ষতির কারণ হতে পারে।

ভাগ্যলিপি খবর

Latest News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে জঙ্গলের শ্যুটিংয়ে যেন জীবন্ত প্রসেনজিৎ-শ্রাবন্তী সহ 'দেবী চৌধুরানী'র চরিত্ররা বিজেপিকে ভোট না দিলেই বুলডোজার-মন্তব্য় ভাইরাল হতেই বক্তব্য অস্বীকার দলের MLAর ভারতের আইটি সেক্টরে কোন সিইও'র বেতন সবথেকে বেশি? TCS নাকি Cognizant? ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED

Latest IPL News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.