বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীন রাশির মধ্যে আজ কারা লাকি? ২০ এপ্রিলের রাশিফল দেখে নিন

Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীন রাশির মধ্যে আজ কারা লাকি? ২০ এপ্রিলের রাশিফল দেখে নিন

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

২০ এপ্রিল ২০২৪, শনিবারের রাশিফলে দেখে নিন আজ কোন কোন রাশির জাতক জাতিকারা লাভ পেতে চলেছেন? তার হদিশ দিচ্ছে জ্যোতিষমতে গণনা। জ্যোতিষমতে দেখে নিন অর্থ থেকে প্রেমের ভাগ্যে আজ কাদের লাভ কাদের ভাগ্যে রয়েছে লড়াই।

ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির জাতক জাতিকাদের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন রাশিফলে। ২০ এপ্রিল ২০২৪, শনিবারের রাশিফলে দেখে নিন আজ কোন কোন রাশির জাতক জাতিকারা লাভ পেতে চলেছেন? তার হদিশ দিচ্ছে জ্যোতিষমতে গণনা। জ্যোতিষমতে দেখে নিন অর্থ থেকে প্রেমের ভাগ্যে আজ কাদের লাভ কাদের ভাগ্যে রয়েছে লড়াই।

ধনু-তোমার বাবা তোমাকে কোন উপদেশ দিলে অবশ্যই তা মেনে চলবে।কোনও নতুন কাজ শুরু করার জন্য আজকের দিনটি আপনার জন্য ক্ষতিকর হবে। কোনো কাজে নিয়োজিত থাকলে তাতেও ক্ষতির সম্ভাবনা থাকে। আপনার চলমান স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে। আপনার কারো কাছ থেকে টাকা ধার করার চেষ্টা করা উচিত নয়, অন্যথায় সেই টাকা শোধ করতে সমস্যা হতে পারে।

( Hanuman Jayanti 2024 Lucky Rashi: ২০২৪ হনুমান জয়ন্তী ২৩ এপ্রিল পড়ছে শুভ যোগ! মঙ্গলের কৃপায় অর্থ, প্রেমে লাভ ৫ রাশির)

মকর-কোনও বিষয়ে আপনার সহকর্মীদের কাছ থেকে কিছু হতাশাজনক তথ্য পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য দুর্বল হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার কোনও বড় দায়িত্ব নেওয়া উচিত নয়, অন্যথায় এটি সম্পন্ন করতে আপনি সমস্যার সম্মুখীন হবেন। আপনি এটি করার আগে তাদের মনের অবস্থা বোঝার চেষ্টা করুন। আপনার সন্তান আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে। 

( Hanuman Jayanti 2024 Lucky Rashi: ২০২৪ হনুমান জয়ন্তী ২৩ এপ্রিল পড়ছে শুভ যোগ! মঙ্গলের কৃপায় অর্থ, প্রেমে লাভ ৫ রাশির)

কুম্ভ-আপনার কাজের চাপও বেশি হবে, তবে আপনার খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করতে হবে। কাউকে অতিরিক্ত পরিমাণে টাকা ধার দেবেন না, অন্যথায় তা ফেরত পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। কিছু শারীরিক কষ্টের কারণে আপনি অস্থির থাকবেন। শেয়ারবাজারে বিনিয়োগকারীরা যদি কোনো বড় বিনিয়োগ করেন। 

মীন-ব্যবসায় আপনার শত্রুরা কর্মক্ষেত্রে আপনার ক্ষতি করার চেষ্টা করবে।আজ আপনার জন্য কিছু সমস্যা নিয়ে আসতে চলেছে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকতে হবে, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। আপনি পরিবারের কোনো সদস্যের কাছ থেকে কিছু অপ্রীতিকর তথ্য পেতে পারেন। আপনি যদি আপনার কর্মক্ষেত্রে কোনও পরিবর্তন করেন তবে এটি আপনাকে কিছু সমস্যার কারণ হতে পারে।

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী'

Latest IPL News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.