বাংলা নিউজ > ভাগ্যলিপি > 20 November Rashifal: ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২০ নভেম্বরের রাশিফলে

20 November Rashifal: ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২০ নভেম্বরের রাশিফলে

জানুন রাশিফল

সোমবার ২০ নভেম্বর রাশিচক্রের আর শেষ চার রাশির জাতক জাতিকারা কি লাভের মুখ দেখবেন? তার আভাস দিচ্ছে জ্যোতিষমতে ভাগ্য গণনা।

ধনু থেকে শুরু করে মীন পর্যন্ত রাশিচক্রের শেষ চার রাশির জাতক জতিকাদের ভাগ্যে আজ কী রয়েছে? সোমবার ২০ নভেম্বর রাশিচক্রের আর শেষ চার রাশির জাতক জাতিকারা কি লাভের মুখ দেখবেন? তার আভাস দিচ্ছে জ্যোতিষমতে ভাগ্য গণনা।

ধনু- কর্মক্ষেত্রে ভালো পরিস্থিতি ধরে রাখতে গেলে, মনের মতো করে চেষ্টা করে যান। তাতে উন্নতি রয়েছে আপনার কেরিয়ারে। তবে আপনি খুব পরিশ্রম করলেই সফলতা পেতে পারেন। যাঁরা পরীক্ষার চেষ্টা করে যাচ্ছেন, আর ভালো নম্বর নিয়ে পাস করতে পারবেন। সন্ধ্যায়, আপনার কোনও পুরানো বন্ধু আপনার সাথে দেখা করতে আসতে পারে, যার সাথে দেখা করে আপনি খুব খুশি হবেন। নারীদের কথা বললে, মহিলারা তাদের বন্ধুদের সাথে শপিং করতে মলে যেতে পারে এবং অকেজো জিনিস কেনার জন্য অর্থ ব্যয় করতে পারে।

মকর- নতুন চিন্তা ভাবনা নিয়ে এগিয়ে গেলে, পাবেন স্বস্তি। যাঁরা কর্মসংসস্থানের চেষ্টায় তাঁরা পাবেন লাভ। এতে সমাজের মানুষ আপনার কাজের অনেক প্রশংসা করবে। আপনার পরিবারের অবস্থা অনেক বেশি সুখকর হবে। স্বাস্থ্যের কথা বললে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার কোন প্রকার কষ্ট হবে না। কর্মরত ব্যক্তিরা তাদের পদে পদোন্নতি পেতে পারেন। আপনি আপনার ঊর্ধ্বতনদের আস্থার যোগ্য থাকতে পারেন। আপনার বেতন বাড়তে পারে।

কুম্ভ-  হার্ডওয়্যার সংক্রান্ত ব্যবসায় আছে লাভ। আপনার সহকর্মীরা আপনাকে পূর্ণ সমর্থন করবে। ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন। আপনি যে কাজই করুন না কেন, আপনি সফলতা পাবেন। আপনার কোনো ধরনের ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকা উচিত। আপনার সম্পত্তি সংক্রান্ত কোনো কাজ যদি চলছে, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব তা শেষ করার চেষ্টা করুন। অন্যথায়, আপনার ক্ষতি হতে পারে। বাইরের খাবার খাওয়া এড়িয়ে চলুন, আপনি যদি রক্তচাপ ও সুগারের রোগী হন তাহলে সুষম খাবার খেতে হবে এবং কোলেস্টেরল ভরা খাবার খাবেন না।

মীন- কাজের সূত্রে বাইরে যেতে হতে পারে। কোনও কাজে মনোনিবেশ জোরদার করলে উন্নতি পেতে পারেন এবং আপনি কিছু শিল্প প্রতিযোগিতায় অংশ নিতে পারেন, যাতে আপনি সাফল্য পাবেন। আপনার স্বাস্থ্যের কথা বললে, আপনার স্বাস্থ্য একেবারে ফিট থাকবে। আপনার কোন প্রকার শারীরিক কষ্ট হবে না। রোগ আপনাকে বিরক্ত করতে পারে বা আপনার পুরানো কোনো রোগ আবার দেখা দিতে পারে।

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

'আয়কর ফাঁকির উপায়' বন্ধ হল বাজেটে, জেনে মাথায় হাত পড়তে পারে অনেকের Paris Olympics 2024-এর ম্যাসকট 'দ্য অলিম্পিক ফ্রাইরেজ', চিনে নিন গেমসের প্রতীককে ১৯তলার ব্যালকনি থেকে ঝাঁপিয়ে আত্মহত্যার কথা ভেবেছিল- বিস্ফোরক তথ্য শামির বন্ধুর 'ঘরের মাঠ' গ্রেটার নয়ডায় টেস্ট খেলবেন রশিদ খানরা: রিপোর্ট ক্রীড়াবিদদের চোট-রিকোভারি সবকিছুর খেয়াল রাখবে ডাঃ দিনশ পার্দিওয়ালার টিম মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.