বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 20 June Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 20 June Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনুআজ আপনার জন্য ব্যবসায় নতুন মোড় নিয়ে আসবে। কোনো কাজের ব্যাপারে অংশীদারিত্ব গড়ে তুলতে পারেন। কর্মক্ষেত্রে আপনার প্রতিপক্ষ আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে। আপনি আপনার চতুর বুদ্ধি দিয়ে তাকে সহজেই পরাজিত করতে সক্ষম হবেন। দ্রুত চলমান যানবাহন ব্যবহার করার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে। আপনি অনেকাংশে পুরানো ঋণ পরিশোধ করতেও সফল হবেন। আপনি কিছু বিষয়ে হতাশ হবেন, যার জন্য আপনি আপনার বাবার সাথে কথা বলতে পারেন। আপনার পুরনো কোনো রোগ আবার দেখা দিতে পারে।

মকর: আজ আপনার জন্য একটি দীর্ঘ দূরত্ব ভ্রমণে যাওয়ার দিন হবে। কাজে কোনো বাধা থাকলে তা দূর করা হবে। পরিবারের লোকেরা আপনার কাজে আপনাকে পূর্ণ সমর্থন করবে, কিন্তু সময়মতো কাজ শেষ না হওয়ার কারণে চিন্তিত থাকবেন। শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে। আপনাকে আজ খুব সাবধানে যানবাহন ব্যবহার করতে হবে, অন্যথায় হঠাৎ গাড়ি ভেঙে যাওয়ার কারণে আপনার আর্থিক ব্যয় বাড়তে পারে। ব্যবসায় আপনার অংশীদারদের একজনের দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার অংশীদারিত্বের কাজের উপর গভীর নজর রাখা উচিত।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি কথাবার্তা এবং আচরণের উপর নিয়ন্ত্রণ বজায় রাখার জন্য একটি দিন হবে। আপনার কোন বিতর্ক থেকে দূরে থাকা উচিত, অন্যথায় আপনি এতে সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রতি মনোযোগী থাকা উচিত। আপনি যদি কোনো ভুল করেন তাহলে আপনার বস আপনার উপর রেগে যেতে পারেন। প্রেমময় জীবনযাপনকারী ব্যক্তিদের সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে এবং আপনি আপনার স্ত্রীর কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন না। আপনি আপনার মনের কোন ইচ্ছা সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আলোচনা করতে পারেন। কারো পরামর্শে বড় কোনো বিনিয়োগ করবেন না।

মীন: আজকের দিনটি আপনার জন্য শান্তিময় হতে চলেছে। আপনার পরিবারে পারিবারিক কলহ বাড়তে পারে, যা আপনার জন্য নতুন সমস্যা তৈরি করবে। কোনো কাজের ভুলের কারণে আজ আপনার বড় ক্ষতি হতে পারে। আপনার কোন অপরিচিত ব্যক্তির সাথে কোন লেনদেন করা উচিত নয়, অন্যথায় আপনি এটির সাথেও সমস্যার সম্মুখীন হবেন। আপনি যদি কারো সাথে কোনো গোপন তথ্য শেয়ার করে থাকেন, তাহলে আপনি তার সুবিধা নিতে পারেন। রাজনীতিতে কর্মরত ব্যক্তিরা তাদের কাজ থেকে একটি নতুন পরিচয় পাবেন এবং আপনাকে যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। কোনো আইনি বিষয় দীর্ঘদিন ধরে বিচারাধীন থাকলে তা আপনাকে সমস্যায় ফেলবে।

ভাগ্যলিপি খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 20 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 142/6

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.