বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 20 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জেনে নিন রাশিফল

Daily Horoscope 20 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জেনে নিন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জেনে নিন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

কেমন কাটবে আজকের দিন? কাদের হাতে আসতে পারে টাকা? কারা পাবেন ভালো খবর? কাদের পারিবারিক জীবন থেকে সমস্যা কাটবে? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: ধৈর্য ধরুন। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন। লেখালেখি ও বুদ্ধিবৃত্তিক কাজ সম্মান অর্জন করবে। সরকারের কাছ থেকে টাকা পাওয়া যাবে। মনটা খুশি হবে। আত্মনির্ভরশীল হবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। উচ্চশিক্ষা পেতে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। মনে শান্তি থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতভেদ বাড়তে পারে, তবে পদোন্নতির সুযোগ থাকবে।

মকর: ব্যবসায়িক কাজে আগ্রহ বাড়বে। পরিবারে শান্তি ও সুখ থাকবে। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। কথাবার্তায় মাধুর্য থাকবে। কাজের পরিধি বাড়বে। আয় বাড়বে। বন্ধুদের সাহায্যে অর্থ উপার্জন করা যেতে পারে। মনে শান্তি থাকবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। পিতার স্বাস্থ্য সমস্যা হতে পারে। মানসিক চাপ থেকে দূরে থাকুন।

কুম্ভ: আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। তবে ধৈর্যের অভাব হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। আয় বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। মনে সুখের অনুভূতি থাকবে। ভাই-বোনদের সমর্থন ও সহযোগিতা পাবেন। সন্তানের স্বাস্থ্য সমস্যা হতে পারে। একাডেমিক কাজে বাধা আসতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন।

মীন: মন খুশি থাকবে, তবে অজানা ভয়ে বিচলিত হতে পারেন। একাডেমিক কাজের প্রতি সচেতন থাকুন। চাকরির ক্ষেত্রে বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। ভ্রমণ উপকারী হবে। বন্ধুর সাহায্যে সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। রাগ ও আবেগের পরিমাণ বেশি থাকবে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। কোনও ধর্মীয় স্থানে যাওয়ার কর্মসূচি থাকতে পারে। পারিবারিক সম্পর্কের মধ্যে মিষ্টতা থাকবে। বিতর্ক থেকে দূরে থাকুন।

ভাগ্যলিপি খবর

Latest News

রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI মেসির জোড়া গোল সহ একটি অ্যাসিস্ট! ন্যাশভিলকে ৩-১ গোলে হারাল ইন্টার মায়ামি আপাদমস্তক নোংরা কাপড়ে ঢাকা, কল্কি ২৮৯৮ এডি অবতারে ইনি কে? অমিতাভ বলছেন… SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর বিপক্ষে BJDর পট্টনায়েক! ওড়িশায় BJPর CM এর মুখ কে? ধর্মেন্দ্র প্রধান দিলেন জবাব হনুমান জয়ন্তী থেকে ৫ রাশির সুবর্ণ সময় হবে শুরু, ভাগবানের আশীর্বাদে কপাল খুলবে দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক ইন্ডিয়া জোটের যৌথ ইস্তাহারে বাধ সাধছে তৃণমূল? চেষ্টা চলছে বোঝানোর ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি

Latest IPL News

রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.