বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 20 May Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 20 May Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: আজকের দিনটি আপনার জন্য সুখী হতে চলেছে। আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। ভ্রাতৃত্ববোধ মজবুত হবে। বন্ধুদের সাথে মজা করতে দেখা যাবে। ছোট বাচ্চারা আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে। পরিবারের একজন সদস্যের অবসরের কারণে, একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করা হবে। সামাজিক কাজে সম্পূর্ণ বিচক্ষণতা দেখাতে হবে, অন্যথায় কেউ আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে।

মকর: আজ আপনার দাতব্য কাজে অংশ নেওয়ার দিনটি হবে । আপনার দিনটি সুখী হবে কারণ আপনার যেকোনো ইচ্ছা পূরণ হবে। আপনার ভিতরে সুখ থাকবে। আপনি সৃজনশীল কাজেও পূর্ণ আগ্রহ দেখাবেন। আপনি কিছু ভজন, কীর্তন এবং পূজা ইত্যাদির আয়োজন করতে পারেন, যা ইতিবাচকতা বজায় রাখবে। আপনার বন্ধুদের মধ্যে কিছু সম্পর্কে আপনার খারাপ লাগতে পারে। শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে নিজের প্রতিভা দেখিয়ে মানুষকে চমকে দিতে পারেন।

কুম্ভ: আজকের দিনটি আপনার সম্মান বৃদ্ধি করবে। আজ, আপনি আপনার আচরণের মাধ্যমে আপনার চারপাশের পরিবেশে আনন্দ আনবেন, যা আপনার জনপ্রিয়তা বৃদ্ধি করবে। অন্যের অনুভূতিকে সম্মান করুন। আপনি আপনার মাতৃপক্ষ থেকে আর্থিক সুবিধা পাবেন বলে মনে হচ্ছে। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্কের চলমান ফাটলটি আপনাকে খুব সাবধানে স্বাক্ষর করতে হবে এবং উভয়েই একে অপরের প্রতি উত্সর্গীকৃত হবে। আপনাকে কোনো প্রতিপক্ষের কথায় প্রভাবিত হওয়া এড়াতে হবে এবং আপনার সন্তানের উন্নতির নতুন পথ খুলে যাবে। ঋণ পরিশোধে সফল হবেন। আপনি পিতামাতার কাছ থেকে অর্থ এবং উপহার পাবেন। সেখানে দেওয়া টাকা ফেরত দেওয়া হবে। রাজনীতিতে লাভজনক পদ পেতে পারেন।

মীন: আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনার আয় বাড়ানোর জন্য আপনি আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন। তোমার মনের কোনো ইচ্ছার কথা তোমার বাবার সাথে বলতে হবে, যা তিনি অবশ্যই পূরণ করবেন। পরিবারের বড়দের পরামর্শ নিতে হবে। আপনি আপনার বাড়িতে কিছু পরিবর্তন করতে চান, যা আপনার ঘরকে আরও সুন্দর করে তুলবে। আপনার কথাবার্তা ও আচার-আচরণে মানুষ আপনার প্রতি খুশি হবে। পরিবারের সদস্যদের সাথে কোন বিষয়ে মিথ্যা বলতে হবে না।

ভাগ্যলিপি খবর

Latest News

রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.