বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 21 June Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 21 June Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: আজকের দিনটি আপনার জন্য সমস্যায় পূর্ণ হতে চলেছে। আপনার পরিবারের একজন সদস্য আজ আপনার পক্ষে সিদ্ধান্ত দেবেন এবং আপনি একটি আইনি বিষয়ে জয়ী হবেন বলে মনে হচ্ছে আপনি আপনার দায়িত্ব থেকে একটি নতুন পরিচয় পাবেন কারণ আপনি তাদের ভয় পাবেন না বরং সাহসের সাথে তাদের মুখোমুখি হবেন। আজ আপনি কিছু বিলাসবহুল জিনিস কেনার পরিকল্পনা করতে পারেন। শিক্ষার্থীরা তাদের শিক্ষাজীবনে যে সমস্যার সম্মুখীন হচ্ছে সে বিষয়ে তাদের সিনিয়রদের সাথে কথা বলতে হবে। আপনি আপনার পিতামাতার কাছ থেকে আপনার মনের কিছু জানার সুযোগ পাবেন।

মকর: আজকের দিনটি আপনার জন্য সুখী হতে চলেছে। আপনি আপনার বাড়ির জন্য কিছু নতুন আইটেম ক্রয় করতে পারেন এবং আপনি আপনার জীবনযাত্রার উন্নতির জন্য আপনার দৈনন্দিন রুটিনেও পরিবর্তন আনবেন। কারও কাছ থেকে ধার নিয়ে কোনও যানবাহন চালানো উচিত নয়, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। অবিবাহিতরা তাদের সঙ্গীর সাথে দেখা করতে পারেন। আপনি আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে দেখা করে কিছু পুরানো স্মৃতি তাজা করবেন। আপনি যদি কারো কাছ থেকে টাকা ধার করার কথা ভাবছিলেন, তাহলে সেই টাকা সহজেই পেয়ে যাবেন।

কুম্ভ: সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজকের দিনটি ভালো যাবে। আপনি আপনার গার্হস্থ্য জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনাকে আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগ বজায় রাখতে হবে, তবেই আপনি সহজেই যেকোনো লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনি আপনার পরিবারের বড় সদস্যদের কাছ থেকে যথেষ্ট সঙ্গ পাবেন। ব্যবসায়, আপনার অংশীদারের সাথে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। আপনার স্ত্রীর সাথে কথা বলার সময় আপনার খুব সতর্ক হওয়া উচিত, অন্যথায় কিছু বিবাদ হতে পারে।

মীন: আজকের দিনটি আপনার কঠোর পরিশ্রমের জন্য হবে। শক্তিতে পূর্ণ হওয়ায় আপনি আপনার সমস্ত কাজ করতে প্রস্তুত থাকবেন, তবে আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। কর্মক্ষেত্রে কারো কাছ থেকে কোনো সাহায্যের প্রয়োজন হলে আপনি সহজেই সেই সাহায্য পাবেন। আপনি কিছু নতুন কেনাকাটা করতে পারেন। আপনি সৃজনশীল কাজে খুব ব্যস্ত থাকবেন। কোনো ভালো খবর শুনতে পেতে পারেন। আপনার কোন কাজ সম্পর্কে আপনার ইচ্ছা অনুযায়ী কাজ করবেন না।

ভাগ্যলিপি খবর

Latest News

ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ Most Runs In WCL 2024: লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান, সেরা ৫-এ দুই ভারতীয় অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.