বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন

Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

কেরিয়ার থেকে প্রেম জীবন, ব্যক্তিগত জীবনের দিক থেকে আজ কারা কারা লাভ পাবেন? দেখে নিন ২২ জুন ২০২৪ এ ১২ রাশির রাশিফলে। কোন কোন রাশি এই দিনে লাভের মুখ দেখতে চলেছেন, দেখা যাক।

ধনু, মকর, কুম্ভ, মীনের ভাগ্যে আজ কী রয়েছে? ২২ জুন ২০২৪ এর রাশিফলে দেখা যাক কোন কোন রাশির জাতক জাতিকারা লাভ পেতে চলেছেন আজ? কেরিয়ার থেকে প্রেম জীবন, ব্যক্তিগত জীবনের দিক থেকে আজ কারা কারা লাভ পাবেন? দেখে নিন ২২ জুন ২০২৪ এ ১২ রাশির রাশিফলে। কোন কোন রাশি এই দিনে লাভের মুখ দেখতে চলেছেন, দেখা যাক।

ধনু- আপনি আপনার কথা ও আচরণে আপনার চারপাশের মানুষকে খুশি রাখবেন। আপনার দীর্ঘমেয়াদী ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে। আপনার সুখের কোন সীমা থাকবে না যদি আপনার কোন ইচ্ছা আপনার পত্নী দ্বারা পূর্ণ হয়। আপনার কিছু গুরুত্বপূর্ণ লক্ষ্য দীর্ঘ সময় পর সম্পন্ন হবে। আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। আপনি আপনার জনপ্রিয়তার সাথে একটি ভাল অবস্থান অর্জন করবেন। আপনার সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

মকর-কোনো লেনদেনে কোনো অপরিচিত ব্যক্তিকে বিশ্বাস করা উচিত নয়। আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য আপনার আয় বাড়ানোর চেষ্টা করা উচিত। আপনি আপনার কর্মের মাধ্যমে আপনার কর্মীদের আস্থা জয় করবেন। আপনি আত্মীয়দের দ্বারা সমর্থিত থাকবেন। আপনার বিভিন্ন পরিকল্পনা গতি পাবে, তবে আপনাকে আপনার ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে। আপনি কিছু কাজের বিষয়ে আপনার মতামত দিতে পারেন যা মানুষ অবশ্যই গ্রহণ করবে।

(Durga Puja 2024: দুর্গাপুজো ২০২৪-এ দেবীর আগমন ও গমন কী সে? ফলাফল কী হতে পারে! রইল শাস্ত্রমত )

কুম্ভ-আপনি আপনার কাছের মানুষদের সাথে সুখ ভাগ করবেন। আপনি কিছু নতুন কাজ শুরু করার পরিকল্পনা করতে পারেন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। কাউকে টাকা ধার দেবেন না। আপনি বিভিন্ন ক্ষেত্রে ভালো পারফর্ম করবেন। আপনি আপনার কাছের মানুষদের সাথে কিছু সুখ ভাগ করবেন। আপনি আপনার উন্নতির পথে এগিয়ে যাবেন। আপনি একাধিক উৎস থেকে আয় পাবেন। আপনি বিনা দ্বিধায় আপনার কাজে এগিয়ে যান। আপনি আপনার সন্তানদের দিক থেকে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন।

মীন-পারিবারিক কোনো বিষয়ে আপনাকে বাইরের কারো সাথে পরামর্শ করা এড়িয়ে চলতে হবে। আপনি আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন, যার ফলে আপনার পরিবারের সদস্যরাও খুশি হবেন। প্রবীণ সদস্যরা পৈতৃক সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিষয়ে আপনার সাথে কথা বলতে পারেন। প্রতিযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। আপনার কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। লোকেদের সাথে ব্যবসা করার আগে আপনার ভালভাবে তাঁদের সম্পর্কে জানা উচিত।

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

‘প্রয়োজনের তুলনায় নগন্য’, তবু সীতারমণের বাজেটে খুশি কংগ্রেস সাংসদ শশী থারুর বাড়ানো হল ক্যাপিটাল গেইন ট্যাক্স, ফিউচার-অপশন ট্রেডিংয়েও বাড়ল কর বিহারের জন্য কল্পতরু মোদী সরকার, বাজেটে ২৬,০০০ কোটির প্য়াকেজ, বাংলা কী পেল? ক্যানসারের তিনটি ওষুধের দাম কমছে, বাড়ছে কোন জিনিসের মূল্য?‌ ঘোষণা নির্মলার নয়া আয়কর কাঠামোয় রদবদল, কত টাকা বাঁচবে করদাতাদের? দেখে নিন হিসাব! কম্বলের তলায় আরমান-কৃতিকার উদ্দাম যৌনতা! বিতর্ক বাড়তে মুখ খুলল জিও সিনেমা দাম কমছে সোনা, রুপোর! সস্তা হবে প্ল্যাটিনাম? বাজেট ২০২৪-এ বড় ঘোষণা নির্মলার Budget 2024: বাজেটে আরও সস্তা হয়ে গেল মোবাইল ফোন, দাম কমছে চার্জারের ‘এখন কেউ বলছে না, পরে…’, অরূপের নেতৃত্বে চলা ফেডারেশনকেই গুগলি দিলেন কুণাল ঘোষ Pakistan Women বনাম United Arab Emirates Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.