বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 22 February Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবারের জানুন রাশিফল

Daily Horoscope 22 February Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবারের জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: দিনটি আপনার জন্য হঠাৎ আর্থিক লাভের দিন হবে। ব্যবসায় আপনার আস্থা থাকতে হবে এবং আপনার কাজে তাড়াহুড়ো করবেন না। পরিবারের কোনও সদস্যের পরামর্শে এগিয়ে যাবেন। নতুন কোনও গবেষণায় যুক্ত হতে পারেন। আপনার বাড়িতে কোনও শুভ বা শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। ব্যক্তিগত বিষয়ে ব্যস্ত থাকবেন। পরিবারের কোনও সদস্যকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে হবে। ব্যবসায় আপনার দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। আপনার পুরনো কোনো লেনদেন আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে। আপনি যদি কাউকে সাহায্য করার সুযোগ পান তবে তা করুন।

মকর: আপনার বিবাহিত জীবন আজ সুখী হবে। আপনি কিছু বড় অর্জন অর্জন করবেন এবং ব্যক্তিগত সমর্থন বৃদ্ধি পাবে। ব্যবসায় আপনি আপনার কাজগুলি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনাকে গুরুতর বিষয়ে সক্রিয় থাকতে হবে। অংশীদারিত্বে কাজ করে লাভবান হবেন। কিছু জমি এবং ভবন ক্রয় করা আপনার জন্য ভালো হবে। আপনি আপনার স্ত্রীর জন্য উপহার আনতে পারেন। পরিবারের কোনও সদস্যের অবসরের কারণে একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করা হতে পারে। কোনও কাজে নিজের ইচ্ছার অনুসরণ এড়িয়ে চলতে হবে।

কুম্ভ: দিনটি আপনার জন্য অযত্নে কাজ এড়াতে হবে। ঋণ লেনদেনে সতর্ক থাকতে হবে। আপনি যদি গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্য প্রদর্শন করেন তবে এটি আপনার জন্য মঙ্গলজনক হবে। আপনি চলমান কাজের সমস্যা থেকে মুক্তি পাবেন এবং কাজগুলি আগের থেকে ভাল হবে। আপনি কারো দ্বারা প্রলুব্ধ বা প্রলুব্ধ করা উচিত নয়. আপনি যদি আপনার আয় এবং ব্যয়ের বাজেট তৈরি করেন তবে এটি আপনার পক্ষে ভাল হবে। আপনি যে কোনও সরকারী প্রকল্পের সুবিধা নেবেন এবং যে কোনও কাজে আপনাকে তার নীতি বিধিগুলিতে সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। দীর্ঘদিন ধরে কোনও কাজে সমস্যায় পড়লে তাও সমাধান হয়ে যাবে।

মীন: দিনটি আপনার বুদ্ধিমত্তা ও বিচক্ষণতাকে কাজে লাগাতে হবে। আপনি আপনার নতুন চিন্তা থেকে উপকৃত হবেন এবং আপনার অনন্য প্রচেষ্টা সবাইকে মুগ্ধ করবে। সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টায় ব্যস্ত থাকবেন। বন্ধুদের সাথে সম্পর্কের উন্নতি হবে। কোনো বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনি সব ক্ষেত্রে ভাল কাজ করবে. আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। দেখানোর ফাঁদে পা দেবেন না, অন্যথায় আপনার কিছু ক্ষতি হতে পারে। ছাত্রছাত্রীরা পড়ালেখায় যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা থেকে মুক্তি পাবেন। নতুন চাকরি পেতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক প্রথমবার ভোটে জিতে মেয়র, শতবর্ষ আগে আজকের দিনে কলকাতার মহানাগরিক হন চিত্তরঞ্জন বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ কামিন্সের, অরেঞ্জ ক্যাপের প্রথম দশে হল একাধিক রদবদল বন্দে ভারত স্লিপার ট্রেনে বাংলার 'ছোঁয়া', ২৭০ কোটির বরাত পেল কলকাতার সংস্থা IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড

Latest IPL News

টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.