বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 22 May Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 22 May Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু:  রাশির জাতকদের জন্য, এই দিনটি আপনার জন্য চিন্তাভাবনা করে কিছু করার জন্য হবে। কাউকে প্রতিশ্রুতি দেওয়ার বিষয়ে আপনার সাবধানে চিন্তা করা উচিত, অন্যথায় আপনি তা পূরণ করতে সমস্যায় পড়বেন। আপনাকে কোনো আইনি বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলতে হবে, অন্যথায় আপনি কিছু হতাশাজনক তথ্য শুনতে পারেন। আপনি আপনার ব্যবসায় একটি বড় পরিবর্তন করার পরিকল্পনা করতে পারেন এবং অংশীদারিত্বে কোনও কাজ করা আজ আপনার জন্য ক্ষতিকারক হবে, তাই আপনার খুব ভেবেচিন্তে কোনও চুক্তি চূড়ান্ত করা উচিত।

মকর: এই রাশির জাতকরা আজ ভ্রমণের সময় কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। আপনাকে আপনার সন্তানের সাথে করা প্রতিশ্রুতি পূরণ করতে হবে, অন্যথায় সে রেগে যেতে পারে। কোনো বিষয় নিয়ে আপনার স্ত্রীর সঙ্গে তর্কের কারণে সমস্যা দেখা দিতে পারে। আপনার কাউকে অযাচিত উপদেশ দেওয়া থেকে বিরত থাকতে হবে এবং আপনাকে পরিবারে কোনো তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আপনি পরে অনুশোচনা করবেন। আপনি বন্ধুদের সাথে গান, সঙ্গীত, বিনোদন ইত্যাদি উপভোগ করবেন। আপনার স্ত্রীর দ্বারা করা কোনও ভালো কাজের জন্য আপনি সমাজে বিশেষ সম্মান পাবেন। যার কারণে আপনি খুশি হবেন। পরিবারে নতুন সদস্যের আগমন ঘটবে। যার কারণে পরিবারে সুখ-শান্তি থাকবে।

কুম্ভ: এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে পরামর্শ না নিয়ে আপনি কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন এবং আপনি যদি কিছু কাজ শেষ করার জন্য আগে কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন, তবে তিনি আপনার কাছে এটি চাইতে পারেন, যার ফলে সেই ব্যক্তির সাথে আপনার সম্পর্কের ফাটল দেখা দিতে পারে . যদি শিশুটি কোনো পরীক্ষা দিয়ে থাকে, তবে ফলাফল ঘোষণার পর পরিবেশটি আনন্দিত হবে।

মীন: আজ মীন রাশির জাতকদের জন্য কিছু নতুন পরিচিতি থেকে লাভ হবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, তবে আপনার সম্পত্তি সম্পর্কিত কোনও বিষয় যদি দীর্ঘদিন ধরে আইনে বিরোধের মধ্যে থাকে তবে আপনি এতে বিজয় পাবেন। আপনার কর্মক্ষেত্রে আপনার ইচ্ছামতো কাজ পেয়ে আপনি খুশি হবেন, তবে আপনার খুব সাবধানে যানবাহন ব্যবহার করা উচিত, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

ভাগ্যলিপি খবর

Latest News

‘আম্বানিরা নিজেই ডাকেন ফোটো তুলতে?’, সত্য উদঘাটন করলেন এক পাপারাজ্জো নিজেই T20 বিশ্বকাপের সুপার এইটে ভারতের বিরুদ্ধে কাদের মাঠে নামাবে আফগানিস্তান? বুমরাহ-সিরাজ-আর্শদীপ আমি কাউকে ছাড়ব না- টিম ইন্ডিয়াকে ভয় দেখাচ্ছেন গুরবাজ চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু?

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.