বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 23 June Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 23 June Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: আপনার কথাবার্তা এবং সরল আচরণ মানুষকে আপনার দিকে আকৃষ্ট করবে। রাজনীতিতে আপনার উৎসাহ এবং কার্যকর বক্তৃতার জন্য আপনি উচ্চপদস্থ ব্যক্তিদের কাছ থেকে প্রশংসা পাবেন। কিছু গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাওয়া আপনার মনোবল ও সঙ্গ বাড়িয়ে দেবে। আপনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে নির্দেশনা পাবেন। বড় কোনো কাজে সাফল্য পাবেন। যার কারণে আপনার কর্মক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন এবং প্রশংসা করবেন। ব্যবসায়িক কাজে ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। নির্মাণ কাজে গতি আসবে। আদালতের বিষয়ে নতুন সহযোগীরা উপকারী প্রমাণিত হবে। কারাগারে থাকা মানুষ জেল থেকে মুক্তি পাবে। চাকরিতে চাকরদের সুখ বাড়বে।

মকর: সাধারণ সুখ, সহযোগিতা ইত্যাদি পাওয়ার সম্ভাবনা থাকবে। গুরুত্বপূর্ণ কাজে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো করে কোনো বড় সিদ্ধান্ত নেবেন না, বিশেষ করে কাজের ক্ষেত্রে। দীর্ঘ দূরত্ব ভ্রমণের সময় সতর্কতা অবলম্বন করুন। কাউকে বিশ্বাস করবেন না। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। পরিবারে বৈষয়িক আরাম ও সম্পদ বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সাথে পারস্পরিক মতভেদ ইত্যাদি মিটে যেতে পারে। ছোট ভ্রমণের সম্ভাবনা থাকবে। ছাত্রদের জন্য আজকের দিনটি কঠিন হবে। ব্যবসায় আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। চাকরিতে অধস্তনদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। রাজনীতিতে কোনো গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। সামাজিক সম্মান ও প্রতিপত্তির ক্ষেত্রে আপনাকে সংগ্রাম করতে হবে।

কুম্ভ: দিনটি আপনার জন্য সাধারণ লাভ এবং অগ্রগতির কারণ হবে। দিনের প্রথমার্ধে পরিস্থিতি কিছুটা ইতিবাচক থাকবে। দিনের পরে পরিস্থিতি সন্তোষজনক হওয়ার সম্ভাবনা কম থাকবে। ধৈর্য ধরে রাখুন। অহেতুক বিতর্ক ইত্যাদিতে জড়াবেন না। অত্যধিক লোভ জড়িত পরিস্থিতি এড়িয়ে চলুন. মানে সম্মান ইত্যাদি কমে যেতে পারে। ভালো বন্ধুদের সাথে ইতিবাচক আচরণ কম হবে। অধ্যয়নের দিক থেকে ছাত্রদের জন্য আজকের দিনটি শুভ হবে। শত্রু পক্ষ থেকে সম্ভাব্য সব সতর্কতা অবলম্বন করুন। সে আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে। ধর্মীয় কাজ, পূজা ইত্যাদির প্রতি আগ্রহ বাড়বে।

মীন: কিছু ভালো খবর পাবেন। নতুন ব্যবসার শুরুটা ভালো হবে। চাকরিতে কাজের ধরন আলোচনার বিষয় হবে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় বাধা থেকে মুক্তি পাবেন। আপনি রাজনীতিতে বড় ভূমিকা পালন করতে পারেন। ইন্ডাস্ট্রিতে যেসব সমস্যা হচ্ছে সেগুলো সমাধান করা হবে। পরিবারের কোনো সদস্যের সমর্থন থেকে দূরে থাকবেন। ধর্মীয় কাজে নিযুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। সমাজে আপনার প্রভাব পড়বে। একটি বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের তাদের কাজের প্রতি সর্বোচ্চ মনোযোগ দিতে হবে। ব্যবসায় নতুন চুক্তি হবে। আদালতের কাজে সাফল্য পাবেন। জমি, দালান, যানবাহন ইত্যাদি কেনার ইচ্ছা পূরণ হবে। সরকারি ক্ষমতার সুফল পাবেন। নির্মাণ কাজে গতি আসবে। ব্যবসায়িক ভ্রমণ উপকারী প্রমাণিত হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ Most Runs In WCL 2024: লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান, সেরা ৫-এ দুই ভারতীয় অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.