বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন

Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

এই ৪ রাশির রাশিফলে দেখে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। দেখে নিন এই ৪ রাশির মধ্যে কোন কোন রাশির জাতক জাতিকারা হতে চলেছেন লাভবান। রইল শনিবার ২৫ মের রাশিফল।

ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে ২৫ মে শনিবার কী রয়েছে? জ্যোতিষমতে দেখে নিন আপনার ভাগ্য। মেষ থেকে মীন এই ১২ রাশির রাশিচক্রের শেষ অংশে রয়েছে এই ৪ রাশি। এই ৪ রাশির রাশিফলে দেখে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। দেখে নিন এই ৪ রাশির মধ্যে কোন কোন রাশির জাতক জাতিকারা হতে চলেছেন লাভবান। রইল শনিবার ২৫ মের রাশিফল।

ধনু- আজ কোথাও ভ্রমণে যেতে পারেন। ভ্রমণের সময়, আপনি একজন অজানা ব্যক্তির সাথে দেখা করবেন, যেখানে আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। আপনার একজন পুরানো বন্ধুর সাথে দেখা করে আপনি খুশি হবেন, যার সাথে দেখা আপনার কিছু পুরানো স্মৃতিকে সতেজ করবে এবং আজ আপনি আপনার মুলতুবি থাকা কোনও কাজ শেষ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন, যার কারণে আপনি যদি মাতাজিকে করা কোনও প্রতিশ্রুতিও ভুলে যেতে পারেন আপনি আগে কাউকে টাকা দিয়েছিলেন, ফেরতও পেতে পারেন। 

মকর-আপনার সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হবে। আজ আপনাকে আপনার কাজে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এ ছাড়া আজ আপনি জনকল্যাণমূলক কাজে যুক্ত থাকবেন। সামাজিক কাজেও আপনার জনসমর্থন বাড়বে। আজ আপনি একের পর এক সুসংবাদ শুনতে থাকবেন, যা আপনার মনোবলকে আরও বাড়িয়ে দেবে। আপনি কিছু নতুন পরিচিতি থেকে উপকৃত হবেন।  ভ্রমণের সময় কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে।

( Shani Good Impact on Zodiacs: হু হু করে বাড়বে ধন সম্পত্তি, শনির কৃপায় ৮৮ দিন টানা লাভ বহু রাশির!নক্ষত্র গোচরে লাকি কারা

কুম্ভ-আপনি যদি আপনার সন্তানের উপর কোন দায়িত্ব অর্পণ করে থাকেন তবে তিনি আজ তা অবশ্যই পালন করবেন। আজ পরিবারে আনন্দ বয়ে আনতে চলেছে এবং উৎসবের মতো পরিবেশ তৈরি হবে। আপনি রক্তের সম্পর্ককে পূর্ণ শক্তি দেবেন এবং পারিবারিক বিষয়ে আপনার দাপট বৃদ্ধি পাবে। আপনার ব্যক্তিগত প্রচেষ্টা তীব্র হবে। সবাইকে সাথে নিয়ে যাওয়ার চেষ্টায় আপনি সফল হবেন, তবে আপনার এমন একটি যাত্রার সম্ভাবনা রয়েছে যেখানে আপনাকে সাবধানে গাড়ি চালাতে হবে। 

মীন- আপনার সন্তান আপনার প্রত্যাশা পূরণ করবে। কর্মক্ষেত্রে আপনাকে ভাল উন্নতি করতে দেখে আপনার প্রতিপক্ষরা আপনার উপর আধিপত্য বিস্তার করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে এবং ব্যবসায় কোনও সিদ্ধান্ত নিয়ে আপনার বড় ক্ষতি হতে পারে এবং পরিবারের কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। আপনি যদি আদালত সংক্রান্ত কোনো বিষয়ে চিন্তিত থাকেন, তাহলে আপনার সমস্যারও সমাধান হয়ে যাবে। 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন ভোট মিটতেই খরচের খোঁজখবর করতে রাজ্যে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের লেপটে নিলেন বুকের সঙ্গে! হার্দিক আমেরিকায়, কোন পুরুষকে জড়িয়ে নজর কাড়লেন নাতাশা ২১ জুন পর্যন্ত মোতায়েন থাকবে বাহিনী, ভোট পরবর্তী হিংসায় নির্দেশ হাইকোর্টের কথার খেলাপ স্টিম্যাচের, পদত্যাগ করছেন না! সরাতে গেলে ক্ষতিপূরণ প্রায় ৩ কোটি টাকা বাতিল হবে ১৫৬৩ নিট পরীক্ষার্থীর গ্রেস মার্কস, থাকছে ফের টেস্ট দেওয়ার বিকল্প: NTA শিয়রে সংক্রান্তি! হাইকোর্টের শুনানির আগেই আগাম জামিন নিতে আদালতে ছুটলেন সোহম ‘ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশি বয়ানে আর কী কী জানালেন সলমন

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.