বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 25 February Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 25 February Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। ধর্মীয় কাজে আপনার বিশ্বাস বৃদ্ধি পাবে। কোনও কাজে ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকতে হবে। শিক্ষার্থীরা কোনও কোনও পরীক্ষায় সাফল্য অর্জন করবে। আপনি সব ক্ষেত্রে ভালো কাজ করবে. যেকোন কাজেই এর নীতি ও নিয়মের প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে। আপনি যদি কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তবে তা পরিশোধে আপনি অনেকাংশে সফল হবেন। পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিষয়ে বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে, যেখানে আপনি উভয় পক্ষের কথা শুনে সিদ্ধান্ত নিলে আপনার পক্ষে ভাল হবে। আপনার সন্তান আপনার প্রত্যাশা পূরণ করবে।

মকর: দিনটি আপনার জন্য অজানা লোকদের থেকে দূরত্ব বজায় রাখার জন্য একটি দিন হবে। কর্মক্ষেত্রে চুক্তি স্বাক্ষর করতে পারেন। আপনার বড়দের প্রতি শ্রদ্ধা ও সম্মানের বোধ বজায় রাখুন। কিছু অপরিচিত ব্যক্তির সাথে আপনার সতর্কতা অবলম্বন করা দরকার। ধর্মীয় কাজে আপনি খুব আগ্রহী হবেন। আপনি সহজেই কিছু নতুন মানুষের বিশ্বাস জয় করতে সক্ষম হবেন। ব্যবসায় কাউকে অংশীদার করা উচিত নয়। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনি কিছু অমীমাংসিত কাজ সম্পন্ন করতে পারেন। সন্তানের উন্নতির পথে আসা বাধাও দূর হবে। ভ্রমণের সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন।

কুম্ভ: আপনার জন্য কিছু বড় অর্জন নিয়ে আসতে চলেছে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলতে হবে এবং কাজের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। আপনি আপনার কাছের মানুষের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন। আপনার জীবনসঙ্গীর কোনও পুরানো রোগ আবার দেখা দিতে পারে। শিক্ষার্থীদের মেধা ও মানসিক বোঝা থেকে মুক্তি দেওয়া দেখে। আপনার সন্তানরা তাদের কাজে কিছু ভুল করতে পারে, যার কারণে আপনি তাদের উপর রাগান্বিত হবেন। আপনি যদি কোনও ঋণ নিয়ে থাকেন তবে তা পরিশোধে আপনি অনেকাংশে সফল হবেন।

মীন: দিনটি আপনার শিল্প দক্ষতা দিয়ে একটি ভালো জায়গা তৈরি করার জন্য একটি দিন হবে এবং আপনাকে ব্যবসায় ভাল সুযোগের দিকে সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। আপনি আপনার দায়িত্ব সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন, তবে কাউকে টাকা ধার দেওয়ার আগে সাবধানে চিন্তা করুন। কর্মক্ষেত্রে আপনার কাজের চাপ বেশি থাকবে। কিছু বিরোধীদের থেকে সাবধান থাকতে হবে। আপনার স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না এবং আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে সম্পূর্ণ মনোযোগ দিন। কর্মক্ষেত্রে আপনি সহজেই আপনার সহকর্মীদের আস্থা অর্জন করতে সক্ষম হবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

তীব্র গরমে যেন কারেন্ট না যায়, CESC-কে নির্দেশ রাজ্যের জ্বালাপোড়া গরম! লাইভ সংবাদ পাঠের মাঝেই অজ্ঞান কলকাতা দূরদর্শনের সঞ্চালিকা টাকায় ফুলবে পকেট, বাড়বে সঞ্চয়! শুক্রের নক্ষত্র গোচরে মিথুন সহ বহু রাশি লাকি কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের রিলসের নেশায় ডুবে নেই, সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না মাধ্যমিকের প্রথম ও দ্বিতীয় ৬০০০ টাকার মধ্য়ে মোবাইল ধমাকা, সস্তার স্মার্ট ফোন এল বাজারে, ১২৮ জিবি RAM ‘‌তিন কেন্দ্রে বাংলার মা–বোনেরা সার্জিক্যাল স্ট্রাইক করেছেন’‌, দাবি করলেন অভিষেক হিন্দুদের করা জরিমানার বখরা নিয়ে বিবাদে আহত TMC দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে দিলীপ তাচ্ছিল্যের শশাঙ্ক থেকে যুব বিশ্বকাপের অংকৃষ,IPL-র প্রথমার্ধে চমক ৬ ঘরোয়া তারকার ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর

Latest IPL News

কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.