বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 2 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 2 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: দিনটি আপনার জন্য লেনদেনের বিষয়ে সতর্ক থাকার জন্য একটি দিন হবে। বিভিন্ন ক্ষেত্রে আপনি কিছু বড় অর্জন পেতে পারেন। কর্মজীবনে উন্নতির কারণে আপনার মন খুশি হবে। আপনি কোন ঝুঁকি গ্রহণ এড়াতে হবে. আপনার বন্ধুদের মধ্যে কেউ আপনাকে বিনিয়োগ সংক্রান্ত কিছু পরিকল্পনা উল্লেখ করতে পারে। আপনি আপনার সন্তানদের দিক থেকে কিছু ভাল খবর শুনতে পারেন। শিক্ষার্থীরা বৌদ্ধিক ও মানসিক বোঝা থেকে মুক্তি পাবে। কোনো কাজে সমস্যায় পড়তে পারেন। আপনি আপনার সন্তানদের দিক থেকে কিছু ভাল খবর শুনতে পারেন।

মকর: দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পেয়ে আপনি খুশি হবেন। কাজের জন্য অল্প দূরত্বের ভ্রমণে যেতে পারেন। এখন কোন বড় লক্ষ্য অর্জনে আপনার কঠোর পরিশ্রমে কোন কসরত ছাড়তে হবে না। ছাত্রছাত্রীরা পড়ালেখায় যে সমস্যার সম্মুখীন হচ্ছে সে বিষয়ে তাদের শিক্ষকদের সঙ্গে কথা বলতে হবে। রক্তের সম্পর্ক মজবুত হবে এবং পরিবারের একজন সদস্য সম্মান পেতে পারেন। আপনার শ্বশুরবাড়ির কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় এটি আপনার সম্পর্ক নষ্ট করতে পারে।

কুম্ভ: ভাগ্যের দিক থেকে দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত পরিকল্পনা সম্পূর্ণ হবে। আপনার ধর্মীয় কাজে বিশ্বাস থাকবে এবং আপনি বিভিন্ন বিষয়ে দ্রুত উন্নতি করবেন। আপনার কাজে কোনো বাধা থাকলে সেগুলিও দূর হবে বলে মনে হয়। আপনি ভাল সময়ের সদ্ব্যবহার করবেন এবং আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার পারিবারিক জীবনে মধুরতা থাকবে, তবে আপনার মনের মধ্যে কিছু আপনাকে বিরক্ত করবে, যার কারণে আপনি আপনার কাজ করার প্রতি কম ঝোঁক বোধ করবেন।

মীন: দিনটি আপনার জন্য খুব বুদ্ধিমানের সাথে এগিয়ে যাওয়ার জন্য একটি দিন হবে। আপনার কর্মক্ষেত্রে মানুষকে খুব বেশি বিশ্বাস করবেন না। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সময়মতো শেষ করার চেষ্টা করুন, অন্যথায় আপনি সেগুলি সম্পন্ন করতে সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারে কোনো অশান্তি যদি আপনাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করে, তাও আপনার পিতামাতার সহায়তায় দূর হবে বলে মনে হয়। আপনি আপনার জীবনযাত্রার মানও উন্নত করবেন। দ্রুত চলমান যানবাহন ব্যবহার করার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে। আপনার বন্ধুদের মধ্যে একজন আপনার জন্য বিনিয়োগ সংক্রান্ত পরিকল্পনা নিয়ে আসতে পারে।

ভাগ্যলিপি খবর

Latest News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.