বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 3 April Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 3 April Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: এই রাশির জাতকদের জন্য কিছু নতুন সমস্যা তৈরি করতে পারে, কারণ পুরনো পরিকল্পনার কারণে আপনার ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কারো সাথে অংশীদারিত্ব করা উচিত নয়। কেউ যদি আপনাকে কোন উপদেশ দেয়, তাহলে খুব ভেবেচিন্তে তা বাস্তবায়ন করুন। ভালোবাসা ও সহযোগিতার অনুভূতি আপনার মধ্যে থেকে যাবে। আপনি আপনার গার্হস্থ্য জীবনে কিছু সমস্যার সম্মুখীন হবেন। আপনি আপনার স্ত্রীর সমন্বয়ে সেগুলি দূর করতে সফল হবেন। আপনি আপনার সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর শুনতে পেতে পারেন।

মকর: এই রাশির জাতকদের জন্য মিশ্র ফল বয়ে আনবে, কারণ আপনি যে কাজেই লাগাবেন তাতে অবশ্যই সাফল্য পাবেন। আপনার মনে হিংসা ও ঘৃণার অনুভূতি থাকা উচিত নয়। প্রতিযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। রাজনীতিতে এগিয়ে চলা লোকদের তাঁদের আশেপাশে বসবাসকারী লোকদের সতর্ক হওয়া উচিত, অন্যথায় তাঁরা তাঁদের কাজ নষ্ট করার চেষ্টা করবে। আপনার মা যদি কোনও শারীরিক সমস্যায় ভুগছিলেন, তাহলে সাবধান। আপনাকে আপনার পুরানো লেনদেনগুলি সাবধানে মোকাবেলা করতে হবে।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকারা তাঁদের কাজে কিছু পরিবর্তন আনবে, যা তাঁদের জন্য ভালো হবে, তবে তাঁরা এতে কিছু অসুবিধার সম্মুখীন হবেন। আপনি আপনার বাড়ির সংস্কারের দিকেও মনোনিবেশ করবেন, যাতে আপনি একটি ভালো পরিমাণ অর্থও বিনিয়োগ করবেন। অন্য কাজে মনোযোগ দেওয়ার কারণে আপনার সন্তানের পড়াশোনার ক্ষতি হতে পারে, তাই আপনাকে সেগুলি বুঝতে হবে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করতে হবে, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। ভ্রমণের সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। নতুন কোনো শিল্প বা ব্যবসা শুরু করার পরিকল্পনা সফল হবে। কারাগারে থাকা ব্যক্তিদের জেল থেকে মুক্ত করা হবে। শত্রুপক্ষ আপনার আবেগের সুযোগ নেওয়ার চেষ্টা করবে। তাই সতর্কতা অবলম্বন করা. সন্তানদের দায়িত্ব পালন হবে। অনাকাঙ্ক্ষিত যাত্রায় যেতে হতে পারে।

মীন: দিনটি মীন রাশির জাতকদের জন্য ভালো যাবে। আপনি আপনার সম্পদ বৃদ্ধির জন্য আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করবেন, তবে এতে কোনও ভুল পথ অনুসরণ করবেন না। আপনার পরিবারের সদস্যরা আপনার কথাকে পুরোপুরি সম্মান করবে, যা আপনাকে খুশি করবে। পরিবারের কোনও সদস্যের বিবাহ নিশ্চিত হতে পারে, যা পরিবেশকে আনন্দদায়ক রাখবে। আপনার কাউকে খুব সতর্কতার সাথে প্রতিশ্রুতি দেওয়া উচিত, কারণ তা পূরণে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নিলে তাতে ভুল হওয়ার সম্ভাবনা থাকে।

ভাগ্যলিপি খবর

Latest News

'মন দিতে চাই'-এ জোড়া সাধভক্ষণ অনুষ্ঠান, সাধ খেলেন হবু মা তিতির-রাজন্যা,দেখুন… ৩ বছর ধরে চলা এসএসসি মামলায় উঠে এসেছে নানা মুখ, রইল তাঁদের কথা পাকিস্তানি শিল্পীরদের ভারতে কাজের সুযোগ দেওয়া উচিত, মন্তব্য মুমতাজের 'মা পাপাকে ভালোবাসে বেশি...' রচনার কাছে দুঃখের কথা ফাঁস খুদের, হেসে খুন ‘দিদি’ '১০ লাখ চাকরি…', SSC মামলায় চাকরিহারাদের 'জীবনের ঝুঁকি' না নেওয়ার আর্জি মমতার ২০২১ সালে অভিজিতের হাতেই সূচনা, ৩০ মাস পরে SSC মামলায় ‘শেষ পেরেক’ হাইকোর্টের! শাহরুখের ফ্যান ছবির বিরুদ্ধে মামলা দায়ের দর্শকের, অবশেষে YRF-র পক্ষেই এল রায় RCB-কে হারিয়ে ঘরের মাঠে জয়ের হাফসেঞ্চুরি KKR-এর, স্পর্শ করল MI-এর অনন্য নজির অভিষেকের বাড়ি–অফিস রেইকি করে মুম্বই হামলার জঙ্গি, গ্রেফতার করল লালবাজার ২৫% প্ল্যাটফর্ম ফি বৃদ্ধি জোমাটোর, এবার অনলাইনে খাবার অর্ডারে খসবে কত বেশি?

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.