বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন আজ ৪ এপ্রিলের রাশিফলে

Dainik Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন আজ ৪ এপ্রিলের রাশিফলে

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

বৃহস্পতিবার ৪ এপ্রিল ২০২৪ সালে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন, দেখে নিন।

ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির রাশিফলে জেনে নিন আপনার ভাগ্য়ে কী রয়েছে ৪ এপ্রিল ২০২৪ সালে। বৃহস্পতিবার ৪ এপ্রিল ২০২৪ সালে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন, দেখে নিন। স্বাস্থ্য থেকে প্রেম, অর্থ থেকে স্বাস্থ্য, সব দিক থেকেই বিভিন্ন রাশির জাতক জাতিাকার ভাগ্যে উন্নতি রয়েছে, নাকি অবনতি, দেখা যাক।

ধনু- কোথা থেকে যে আজ কিছু টাকা হাতে পেয়ে যাবেন, তা ধরতে পারবেন না! আজকের দিনটি আপনার জন্য আকস্মিক লাভের দিন হবে। রাজনীতিতে হাত চেষ্টা করা ব্যক্তিরা ভালো অবস্থান পেতে পারেন।আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন। আপনি আধ্যাত্মিক কার্যকলাপের দিকে অগ্রসর হবেন। ভ্রমণে যাওয়ার জন্য প্রস্তুতি নিতে পারেন। আপনি পরিবারের সদস্যদের সাথে যেকোনো ভজন, কীর্তন ইত্যাদিতে অংশ নিতে পারেন। আপনার মা যদি আপনাকে কোনো দায়িত্ব দেন, আপনি তা যথাসময়ে পূরণ করুন।

মকর- আপনার স্বাস্থ্যের কিছুটা অবনতির কারণে আপনি চিন্তিত থাকবেন, যার কারণে আপনি কাজ করার প্রতি কম ঝোঁক বোধ করতে পারেন। আজ আপনার জন্য কঠোর পরিশ্রমের দিন হবে। যারা ব্যবসা করছেন তারা ভাল লাভ পাবেন, তবে তাদের কঠোর পরিশ্রমে কোন কসরত রাখা উচিত নয়। কারও কাছে দাবি করে গাড়ি চালানো উচিত নয়, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। কোনো বিষয় নিয়ে আপনি আপনার স্ত্রীর সাথে রাগ করতে পারেন।

কুম্ভ- যেকোনও ধর্মীয় অনুষ্ঠানেও আপনাকে উৎসাহের সাথে অংশগ্রহণ করতে হবে। আইনগত বিষয়ে আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আপনি লড়াই এবং ঝামেলা থেকে মুক্তি পাবেন। পরিবারের কোনো সদস্যের বিয়েতে কোনো বাধা থাকলে তাও দূর হবে বলে মনে হয়। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখা আপনার জন্য ভালো হবে। আপনি যদি কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করেন তবে এটি অবশ্যই আপনাকে ভাল লাভ দেবে। 

মীন- বন্ধুদের সাথে মজা করে কিছু সময় কাটাবেন। আজ আপনার জন্য একটি আনন্দের দিন হতে চলেছে, যারা চাকরির সন্ধানে দীর্ঘদিন ধরে ঘরে ঘরে ঘুরে বেড়াচ্ছেন তারা একটি ভাল সুযোগ পেতে পারেন।  আপনি যদি কোন কাজ ভাগ্যের উপর ছেড়ে দেন তবে আপনি এতে সম্পূর্ণ সফলতা পাবেন এবং আপনি আপনার বাড়িতে একটি বাড়ি বা যান আনতে পারেন।

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

৬ মাসের আগেই এল SSC মামলার রায়, জানেন ঠিক কি নির্দেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট? পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে আতিফকে জড়িয়ে 'ভালোবাসি' বলে চিৎকার ভক্তের, কীভাবে সামাল দিলেন পাক-গায়ক? জিনসের প্যান্ট বেশির ভাগ সময় নীলই হয় কেন? পরার আগে জেনে নিন প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ‘‌যোগ্য প্রার্থীদের কথা ভাবা হল না’‌, অনামিকা রায়ও এবার চাকরিহারা হয়ে গেলেন কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা বার্সাকে ৩-২ হারিয়ে লা লিগার শিরোপা জয়ের দৌড়ে শীর্ষে রিয়াল, চটলেন জাভি রাজ্যের 'দোষেই' কি চাকরি বাতিল হল যোগ্যদেরও? SSC মামলায় কী যুক্তি হাই কোর্টের খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.