বাংলা নিউজ > ভাগ্যলিপি > 4 September Dainik Rashifal: ধনু-মকর-কুম্ভ-মীনের মধ্যে আজ লাকি কোনটি? জানুন রাশিফলে

4 September Dainik Rashifal: ধনু-মকর-কুম্ভ-মীনের মধ্যে আজ লাকি কোনটি? জানুন রাশিফলে

আজকের রাশিফল। 

দেখে নিন ধনু থেকে মীন রাশির জাতক জাতিকাদের ভাগ্যে আজ কী রয়েছে। সপ্তাহের প্রথম দিনে , কেরিয়ার থেকে প্রেম, অর্থ থেকে স্বাস্থ্যের ভাগ্যে আজ কী রয়েছে, তা দেখে নেওয়া যাক।

আজকের রাশিফলে জেনে নিন ১২ রাশির রাশিচক্রের শেষ ৪ রাশির ভাগ্যে কী রয়েছে। রাশিফল অনুযায়ী, দেখে নিন ধনু থেকে মীন রাশির জাতক জাতিকাদের ভাগ্যে আজ কী রয়েছে। সপ্তাহের প্রথম দিনে , কেরিয়ার থেকে প্রেম, অর্থ থেকে স্বাস্থ্যের ভাগ্যে আজ কী রয়েছে, তা দেখে নেওয়া যাক।

ধনু-আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। এই রাশির শিক্ষার্থীরা তাদের শিক্ষকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে। এর পাশাপাশি ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার নতুন সুযোগও আসবে। সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পাবেন। আপনার যদি গহনার ব্যবসা থাকে তবে আপনি প্রতিদিনের চেয়ে বেশি লাভ পাবেন। সন্ধ্যায় বাচ্চাদের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকতে হবে। স্বাস্থ্য ভালো হতে চলেছে।

মকর- সামাজিক ক্ষেত্রে আপনার সক্রিয়তা বৃদ্ধি পাবে। কোনো কাজে ইতিবাচক ফল পাবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সহকর্মীরা আপনাকে কাজে সাহায্য করবে। অফিসের কাজে যেতে হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। গৃহস্থ নারীদের জন্য দিনটি ভালো যাচ্ছে। প্রেমিকরা একে অপরের অনুভূতির প্রশংসা করবে। স্ত্রীর সঙ্গে ফোনে দীর্ঘ আলাপ হবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে।

কুম্ভ- আপনার পরিকল্পিত কাজ সম্পন্ন হবে। শিক্ষার্থীদের কর্মজীবনে একটি নতুন পরিবর্তন আসবে, যা তাঁদের ভবিষ্যতের জন্য উপকারী হবে। এই রাশির জাতক জাতিকারা যারা সোশ্যাল সাইটে কাজ করেন তারা এমন কাউকে চিনবেন যার কাছ থেকে আপনি অনেক উপকার পাবেন। মানুষ ব্যবসায় সহায়ক প্রমাণিত হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সমাজে রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের পরিচয় বাড়বে। প্রেমিকের সম্পর্কের চলমান ফাটল কেটে যাবে।

মীন- কোনও বিশেষ কাজে অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পাবেন। পরিবারের সঙ্গে সিনেমা দেখার পরিকল্পনা করবেন। আপনি যেকোন ধরণের পুরানো জিনিসগুলিতে খুব বেশি মনোযোগ দেওয়া থেকে বিরত থাকুন। এছাড়াও, অর্থ পরিচালনা করার সময় সতর্কতা অবলম্বন করুন। আপনার সময়ের সদ্ব্যবহার করে আপনি উপকৃত হবেন। সন্তানদের শিক্ষায় অগ্রগতি হবে। পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হবে। প্রেমিকদের জন্য দিনটি খুব ভালো যাচ্ছে।

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.