বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 4 December Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 4 December Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

কেমন কাটবে আজকের দিন? কারা পাবেন ভাগ্যের সাহায্য? কাদের হাতে আসতে পারে টাকা? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: আপনি ব্যবসায় আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। জীবিকার ক্ষেত্রে কর্মরত একজন ব্যক্তিকে চাকরিতে তার সহকর্মীদের সঙ্গে আরও সমন্বয় বজায় রাখতে হবে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ব্যবসায় লাভের লক্ষণ পাবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি কিছুটা অনুকূল থাকবে। ছোট ভ্রমণের সম্ভাবনা বেশি থাকবে। গানবাজনা এবং শিল্প প্রভৃতি কাজে নিয়োজিত ব্যক্তিদের উল্লেখযোগ্য সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর: পারিবারিক সমস্যার কারণে আজ কিছু বিশেষ চাপ দেখা দেবে। চাকরিতে আপনার অধস্তন ও ঊর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। ব্যবসার ক্ষেত্রে, পরিবারের সদস্যদের সমর্থনের অভাবে মানুষকে বড় ধরনের ঘটনার সম্মুখীন হতে হবে। সামাজিক কাজে সক্রিয় অংশগ্রহণ থাকবে। জীবনে কঠোর পরিশ্রম করেও সাফল্য ও সম্মান না পাওয়া আপনার উদ্যমকে কমিয়ে দেবে।

কুম্ভ: উন্নয়ন কাজে গতি আসবে। সাবধানে ব্যবসা করুন। কোনও ধরনের ঝুঁকি নেবেন না। মঙ্গল উৎসব ইত্যাদি সম্পর্কে তথ্য পাবেন। গুরুতর উদ্বেগের পরিস্থিতি তৈরি হতে পারে। যে কোনও বিজ্ঞ সিদ্ধান্তই জীবনে পরিবর্তন আনতে পারে। একটি ছোট তর্ক বড় বিবাদে রূপ নিতে পারে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। নারীদের সময় কাটবে হাস্য রসিকতায়। চাকরি ও প্রতিযোগিতায় সাফল্যের পূর্ণ সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণী বিশেষ সাফল্য লাভ করবে।

মীন: কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি হবে। আদালতের কাজে সাফল্য পাবেন। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। রাজনীতিতে পদমর্যাদা বাড়বে। অনাকাঙ্ক্ষিত ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি অগ্রগতির কারণ হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। প্রিয়জনের কারণে পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের চাহিদার প্রতি মনোযোগ দিতে হবে। বিরোধী পক্ষ আপনার কাছে সমঝোতার প্রস্তাব আনতে পারে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.