বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 5 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 5 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আজ পরিবারে আনন্দের দিন কাটবে। আপনি সৃজনশীল কাজে খুব আগ্রহী হবেন। আপনি আপনার মাতৃপক্ষ থেকে আর্থিক সুবিধা পাবেন বলে মনে হচ্ছে। আপনাকে ছোট লাভের সুযোগের প্রতি গভীর মনোযোগ দিতে হবে। শিল্প এবং দক্ষতা উন্নত হবে এবং আপনি একের পর এক সুসংবাদ শুনতে থাকবেন। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ শেষ হতে পারে। সন্তানের উন্নতিতে কোনো বাধা থাকলে তাও দূর হবে। শিক্ষার্থীরা তাদের পড়ালেখায় যে সমস্যার সম্মুখীন হচ্ছে সে বিষয়ে তাদের শিক্ষকদের সাথে কথা বলতে হবে।

মকর: দিনটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। কাজে স্বস্তি আসবে। ঘনিষ্ঠদের কাছ থেকে পরামর্শ আপনার জন্য খুব দরকারী হবে এবং এটি একটি বাজেট অনুসরণ আপনার জন্য ভাল হবে. বিনিয়োগের জন্য সম্পূর্ণ প্রস্তুতি নিন। ত্যাগ ও সহযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। আপনি যদি আপনার চিন্তাভাবনা অনুযায়ী এগিয়ে যান তবে এটি আপনার জন্য ভাল হবে। আপনি কিছু নিয়ে চাপে থাকতে পারেন, তবে আপনার কাজে শিথিল করবেন না। যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তারা কিছু ভালো খবর শুনতে পারেন। আজ কাউকে খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না, অন্যথায় সে আপনার বিশ্বাস ভেঙে দিতে পারে।

কুম্ভ: দিনটি আপনার জন্য লেনদেনের বিষয়ে স্পষ্টতা বজায় রাখার জন্য একটি দিন হবে। ব্যবসায় ভালো লাভ হবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনি সবাইকে সাথে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন। আপনি ছোট লাভের সুযোগগুলিতেও খুব মনোযোগ দেবেন। বাণিজ্যিক বিষয়ে আপনি ভাল হবেন। প্রতিযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ গতি পাবে এবং আপনার পিতামাতার আশীর্বাদে আপনার যে কোনও অমীমাংসিত কাজ সম্পন্ন হতে পারে। শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় অংশ নিলে তার ফলাফল ঘোষণা করা যেতে পারে। আপনার সন্তান আপনার প্রত্যাশা পূরণ করবে।

মীন: চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে। আপনি একটির সাথে অন্য কিছু কাজের জন্য একটি প্রস্তাব পেতে পারেন। শাসন ​​ও প্রশাসনের ক্ষেত্রে আপনাকে গতিশীল হতে হবে। ব্যবসায় আপনার ভাল লাভের সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে জয়লাভ করবেন। এছাড়াও আপনার গৃহস্থালীর কাজে সম্পূর্ণ মনোযোগ বজায় রাখা উচিত। আপনার সম্মান এবং সম্মান বৃদ্ধি পাবে বলে আপনার আনন্দের সীমা থাকবে না। যেকোনো কাজে শৃঙ্খলা মেনে চলতে হবে। কিছু নতুন মানুষের সাথে দেখা হবে। আপনি আপনার বিলাসিতা বৃদ্ধি করবে।

ভাগ্যলিপি খবর

Latest News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল মাদক মামলা থেকে আরিয়ানকে ক্লিনচিট দেওয়া সঞ্জয় সিং নিলেন স্বেচ্ছাবসর

Latest IPL News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.