বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope: ধনু-মকর-কুম্ভ-মীনের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন রাশিফলে

Daily Horoscope: ধনু-মকর-কুম্ভ-মীনের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন রাশিফলে

একনজরে রাশিফল। 

৭ ডিসেম্বর ২০২৩ এ আপনার ভাগ্যে কী রয়েছে, তা দেখে নিন জ্যোতিষমতের গণনায়। আপনার রাশির জাতক জাতিকাদের ভাগ্যে আজ বৃহস্পতিবার কী রয়েছে, দেখে নিন রাশির বিচারে।

ধনু থেকে মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? তা দেখে নিন। জ্যোতিষমতের গণনায় জানুন আজ কাদের ভাগ্যে রয়েছে লক্ষ্মীলাভ। ৭ ডিসেম্বর ২০২৩ এ আপনার ভাগ্যে কী রয়েছে, তা দেখে নিন জ্যোতিষমতের গণনায়। আপনার রাশির জাতক জাতিকাদের ভাগ্যে আজ বৃহস্পতিবার কী রয়েছে, দেখে নিন রাশির বিচারে।

ধনু- আজ গোটা দিন আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। আজ কেরিয়ারে আপনার দারুন উন্নতি রয়েছে। আপনি আপনার মন এবং আপনার বুদ্ধির জোরে নতুন অগ্রগতি অর্জন করতে পারেন। আপনি নতুন ধরনের খাবার ও পানীয়ের প্রতি আগ্রহী হবেন। নিঃসন্তান লোকেরা সন্তান ধারণের সুখ পেতে পারে, যা আপনার বাড়িতেও একটি আনন্দের পরিবেশ তৈরি করবে। আপনার শিক্ষামূলক কাজে আরও মনোযোগ দেওয়া উচিত।

মকর- আজ আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। কর্মক্ষেত্রে কোনও কাজে সমস্যা হলে তা থেকে মুক্তির জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলুন। অফিসে আপনার সমস্যা আপনার ধৈর্যের সঙ্গে সঙ্গে কেটে যাবে।পড়াশুনা সংক্রান্ত কোনো কাজে পিছিয়ে থাকবেন না। আপনি আপনার পিতামাতার কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। আপনার সমস্ত সমস্যায় আপনার মা বাবার আপনাকে সমর্থন করবেন। আমরা যদি শ্রমজীবী ​​মানুষের কথা বলি তাহলে তাঁদের জন্যও শুভ দিন হবে। আপনি আপনার অফিসে আপনার কর্মকর্তাদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন, যার সাহায্যে আপনি আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করবেন।

কুম্ভ-যে সমস্যা চলছে, তা থেকে সহজে মুক্তি পাবেন না। বাড়ির বাইরে যে দায়িত্ব আপনার ওপর রয়েছে, তাতে পাবেন বহু সুবিধা। তবে আর্থিক সুবিধা পাবেন শ্বশুরবাড়ি থেকে। আপনার পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে এবং আপনিও সেই কর্মসূচিতে অংশ নিতে পারেন। আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্য নিয়ে একটু চিন্তিত হতে পারেন। স্নায়ু সংক্রান্ত কোনো সমস্যা আপনার জীবনসঙ্গীকে আরও বেশি কষ্ট দিতে পারে। 

মীন- আপনি আপনার ব্যবসায় যত বেশি পরিশ্রম করবেন, আপনার ব্যবসার উন্নতি তত বেশি হবে। আপনার ব্যবসা সম্প্রসারণের জন্য আপনাকে একটি ভ্রমণ করতে হতে পারে, যেখানে আপনি একটি বড় প্রকল্প পেতে পারেন। আপনার বিদেশ ভ্রমণ উপকারী হবে। আপনার পারিবারিক জীবন খুব সুখী হবে। আপনার পরিবারে সুখ শান্তি থাকবে। আপনি যদি আপনার ব্যবসায় কোনও নতুন পরিবর্তন করতে চান তবে আপনি তার জন্য আপনার স্ত্রীর কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন এবং সন্তানদের দিক থেকেও আপনি সন্তুষ্ট হবেন।

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

জাহিরের নামের মেহেন্দি হাতে সোনাক্ষী, ফাঁস হল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি! গোলের মুখই খুলতে পারল না এমবাপেহীন ফ্রান্স, ডাচেদের গোল বাতিল, ফল গোলশূন্য ড্র ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন 8 ওভার শেষে USA-র স্কোর 60/3 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.