বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 9 December Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 9 December Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

আজকের দিনটি কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: এই রাশির জাতকদের উচিত তাদের চিন্তাভাবনা ইতিবাচক এবং স্বাধীন রাখা, শুরুতে কিছু লোককে বিরোধিতা করতে দেখা গেলেও ধীরে ধীরে লোকেরা আপনার চিন্তাভাবনা পছন্দ করবে। বড় ব্যবসায়ীদের জন্য দিনটি সতর্ক হতে চলেছে, হঠাৎ অসুবিধা দেখা দিতে পারে। কখনও যুবকদের মেজাজ খুব ভালো হয়ে যায়, আবার কখনও মেজাজ সম্পূর্ণ খারাপ হয়ে যায়। বাড়িতে কারও স্বাস্থ্য খারাপ থাকলে তাদের দুশ্চিন্তা আপনার কাজ এবং মনকে প্রভাবিত করতে পারে। স্বাস্থ্যের দিক থেকে রক্ত ​​সংক্রান্ত রোগ সম্পর্কে সচেতন থাকুন এবং প্রচুর জল পান করুন।

মকর: এই রাশির জাতকরা সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন, যা আপনাকে স্বস্তি দিতে সাহায্য করবে। যেসব ব্যবসায়িক কাজ স্থগিত ছিল সেগুলি সরকারের কাছ থেকে ক্লিন চিট পেতে পারে। এখন আপনি আপনার কাজ শুরু করতে পারেন। যেসব তরুণ-তরুণী বিদেশি ভাষার জ্ঞান অর্জন করতে চান তাঁদের আজ থেকেই শুরু করা উচিত। পিতার কাছ থেকে আর্থিক সহায়তা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা পাওয়ার পরে আপনি একটি যানবাহন বা বিলাসবহুল জিনিস কিনতে পারেন। সুস্থ থাকার জন্য, আপনার খাদ্য ভারসাম্য এবং সম্পূর্ণ রাখুন এবং প্রয়োজনীয় ব্যায়াম করতে থাকুন।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকাদের কর্তৃপক্ষের সঙ্গে কোনও ধরনের বিবাদ এড়িয়ে চলা উচিত, আজ গ্রহের অবস্থান বিবাদ সৃষ্টির চেষ্টা করছে। প্রসাধনী সংক্রান্ত ব্যবসা যাঁরা করছেন তাঁদের বিক্রি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এটিএম, ই-ওয়ালেট ইত্যাদি ব্যবহার করার সময় যুবকদের অতিরিক্ত সতর্ক হওয়া উচিত। জীবিকার ক্ষেত্রে সক্রিয় নারীদের জন্য সময় ভালো, কর্মক্ষেত্রে খ্যাতি পেলে বাড়িতেও সবার কাছ থেকে সম্মান পাবেন। স্বাস্থ্যের কথা বললে, ট্রাফিক নিয়ম মেনে চলতে ভুলবেন না, কারণ দুর্ঘটনার আশঙ্কা থাকে।

মীন: এই রাশির জাতক জাতিকাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে, চেষ্টা করুন একটির কারণে অন্যের জীবন যেন একেবারেই প্রভাবিত না হয়। যাঁরা লাইসেন্সের ব্যবসা করছেন তাঁরা বিপুল লাভ পাবেন, পুরনো লোকশানও শেষ হয়ে যেতে পারে। বন্ধুদের সঙ্গে সমন্বয়ের অবনতি হতে পারে, তাই যখনই আপনি তাদের সঙ্গে কথা বলবেন, ভদ্র আচরণ করুন। পরিবারের কেউ রাগ করলে তাদের অভিযোগ দূর করে খুশি রাখুন। হাঁপানি রোগীদের স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারে এবং ধুলোময় জায়গায় যাওয়া এড়িয়ে চলা উচিত।

ভাগ্যলিপি খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.