বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 13 April -এর জন্য
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 13 April -এর জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- দিন ভালো কাটবে। দায়িত্বপূরণ করতে পারবেন। নতুন প্রকল্প কার্যকর করার জন্য সময় ভালো নয়। আর্থিক লাভ হতে পারে। লগ্নির জন্য সঠিক সময়। পরিবারের কোনও সদস্য বা বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। নতুন লোকেদের সঙ্গে দেখা হতে পারে। ঋণের টাকা ফিরে পাবেন। কুসঙ্গ এড়িয়ে যান। সারাদিন ব্যস্ত থাকবেন। কথাবার্তায় সাবধানতা অবলম্বন করুন।

কন্যা- কোনও কাজের জন্য প্রশংসা পাবেন। চাকরিজীবীদের জন্য দিন ঠিকঠাক। যাত্রা বাতিল করুন। আনন্দে থাকবেন। পরিবারের কোনও জরুরি কাজ পূর্ণ হওয়ার ফলে উৎসাহিত থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। দিন ভালো কাটবে। অবসাদ দূর হতে পারে। ব্যবসা বৃদ্ধি হবে। অবিবাহিতদের বিয়ে পাকা হবে।

তুলা- কোনও কাজে ভালো লাভ হতে পারে। ভেবেচিন্তে কথা বলুন। পরিবারের কোনও সদস্য সাফল্য লাভ করতে পারেন। আর্থিক লাভ হবে। ভবিষ্যতের পরিকল্পনায় কাজ শুরু করতে পারেন। আর্থিক প্রকল্পে লগ্নি করতে পারেন। বাজেট নিয়ন্ত্রণে থাকবে। যুবক-যুবতিরা চাকরি পাবেন। 

বৃশ্চিক- নতুন দায়িত্ব পেতে পারেন। কাউকে কোনও পরামর্শ দেবেন না। বিবাদ এড়িয়ে যান। দায়িত্ব পূরণ করুন। দিন ঠিকঠাক কাটবে। কাজ শুরুর জন্য দিন ভালো। পারিবারিক পরিস্থিতি ঠিক থাকবে। ঝুঁকি নেবেন না। ব্যস্ত থাকবেন। ক্লান্তি অনুভব করবেন। পুরনো রোগ দেখা দিতে পারে।

বন্ধ করুন