বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 14 March-এর জন্য
রবিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
রবিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 14 March-এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ব্যস্ত থাকবেন। অসুস্থ হয়ে পড়তে পারেন। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। জমি ও বাড়ির চুক্তি হতে পারে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। বড়সড় ব্যয় সামনে আসতে পারে, বাজেট প্রভাবিত হতে পারে। যুবক-যুবতিদের জন্য দিন ভালো। কেরিয়ারের সমস্যার সমাধান হবে। মনে আনন্দ থাকবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। সুখ-সমৃদ্ধি বাড়বে। কারও সাহায্যে কাজ এগিয়ে যাবে।

কন্যা- স্বাস্থ্য ভালো থাকবে। বাচ্চাদের সঙ্গে ঘুরতে যাবেন। বিরোধী শান্ত থাকবে। কারও সঙ্গে গোপন আলোচনা করবেন না। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। বয়স্কদের সেবা করুন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। পরিবারের কোনও সদস্যের কথায় অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। ব্যবসা বৃদ্ধির পরিকল্পনা করতে পারেন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। অপ্রয়োজনীয় কাজে ব্যয় হতে পারে।

তুলা- পরিবারের সদস্যদের সমর্থনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। কোনও আত্মীয়ের সঙ্গে মতভেদ দূর হতে পারে। অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ভেবেচিন্তে কথা বলুন। স্বাস্থ্য ভালো থাকবে। 

বৃশ্চিক- অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। যাত্রার সময় সাবধানতা অবলম্বন করুন। যুবক-যুবতিরা সমস্যার সম্মুখীন হতে পারেন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সরকারি কাজ অগ্রসর হবে। কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। অফিসে কারও সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখে কাটবে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

বন্ধ করুন