বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 16 August-এর জন্য
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 16 August-এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ : বন্ধুকে চোখ বুজে বিশ্বাস করার ফল ভুগতে হতে পারে। ছোটোখাটো অশান্তি নিয়ে আইনি জটিলতা তৈরি হতে পারে। অর্থের জন্য মান-অপমানের মুখে পড়তে হতে পারে। হাঁটাচলায় সতর্ক থাকুন। প্রতিভার জোরে জনপ্রিয়তা পেতে পারেন। সারাদিন উদ্বেগ থাকলেও ব্যবসায় লাভবান হবেন। পড়াশোনার জন্য খুব ভালো দিন।

কন্যা : কোনও কাজই মনের মতো হবে না। রূঢ় ব্যবহার করবেন স্ত্রী। তার জেরে মানসিক কষ্ট হবে। ব্যবসায় অগ্রগতি হতে পারে। পড়াশোনার জন্য উপযুক্ত দিন।

তুলা : আয়ের পথ সুগম হবে। টাকা উপার্জনের ভাগ্য অত্যন্ত ভালো। স্বভাবতই আর্থিক উন্নতি হবে। তবে পুরনো পাওনা পাওয়া সহজ হবে না। ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা। অকারণে পরিজনদের সঙ্গে বিবাদের সম্ভাবনা। ফলে শান্তি পরিবারে শান্তি বজায় থাকবে না। সন্তানকে নিয়ে উদ্বেগ বাড়বে। শিল্পীদের জন্য খুবই ভালো দিন।

বৃশ্চিক : আত্মীয়ের থেকে উপহার পেতে পারেন। বাবা-মা'র সঙ্গে ভালো সম্পর্ক। আর্থিক কারণে পরিবারে বিবাদ। বাড়ি এবং কর্মস্থলে পরিস্থিতি বিরুদ্ধে বিরুদ্ধে যাওয়ার সম্ভাবনা থাকায় বুঝেশুনে কাজ করতে হবে। বয়সে ছোটো কারোর সঙ্গ তর্কে জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থলে নিজেকে অসহায় মনে হতে পারে।

বন্ধ করুন