বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 17 July-এর জন্য
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 17 July-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ধনলাভের একাধিক সুযোগ পাবেন। পরিবারের সহযোগিতায় কিছু কাজ পুরো হতে পারে। তবে অনর্থক কথায় কান দেবেন না। বন্ধুদের সঙ্গে কোনও বিষয়ে কথা কাটাকাটি হতে পারে। কিছু বিষয়ে নিজের কথার ওপর বিশ্বাস ধরে রাখতে পারেবেন না, এর ফলে সমস্যা বাড়তে পারে। স্বাস্থ্যে ওঠা-নামা থাকবে। ভাজাভুজি খাবেন না।

কন্যা- জরুরি ও প্রতিদিনের কাজ আজই মিটিয়ে নিন, এর ফলে আপনার আয় বাড়তে পারে। কাজের ব্যাপারে হঠাৎই যাত্রা করতে হতে পারে। নতুন কিছু শেখার সুযোগ পেতে পারেন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে, তবে সকলের সহযোগিতা পাবেন। টাকা ও গুরুত্বপূর্ণ দলিল সাবধানে রাখুন। স্বাস্থ্যের যত্ন নিন। সম্পত্তি সংক্রান্ত কাজের জন্য দিন অনুকূল।

তুলা- কোনও পুরনো বিষয়ে সহযোগীদের সঙ্গে বিবাদ হতে পারে। অতএব সাবধানতার সঙ্গে বিবাদ এড়িয়ে যান। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা থাকতে পারে। নিজের জীবনসঙ্গীর চিন্তাভাবনা বোঝার চেষ্টা করলে সুফল পাবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। নিজের বা সন্তানের শিক্ষা আপনাকে চিন্তায় ফেলবে।

বৃশ্চিক- কোনও কাজে ভাই-বোন আপনার সহযোগিতা করবেন। তাড়াতাড়ি কাজ পুরো হবে। কলা ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিরা উন্নতির একাধিক পথের সন্ধান পাবেন। কোনও শিক্ষণীয় বিষয়ে বুঝতে না-পারলে, বন্ধুদের সাহায্যে সেই সমস্যারও সমাধান হবে। পরিবারের সদস্যদের সঙ্গে মন্দির যাবেন। 

বন্ধ করুন