বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 20 February-র জন্য
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 20 February-র জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- পরিবারে সুখ-শান্তি থাকবে। সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে। যাত্রা এড়িয়ে যান। দিন সুখে কাটবে। অফিসে সহকর্মীদের সাহায্যে নিজের কাজ সময়ের মধ্যে পূর্ণ করতে পারবেন। আর্থিক লাভ হবে। ব্যবসায় নতুন কিছু করতে পারবেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। সকলের সঙ্গে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না।

কন্যা- ব্যবসায়ীরা যাত্রায় যেতে পারেন। কারও সঙ্গে লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। আর্থিক লাভ হবে। নতুন তথ্য লাভ করবেন। ব্যক্তিগত কাজের জন্য সময় বের করতে পারবেন না। দাম্পত্য জীবন ভালো কাটবে। ঘুরতে যেতে পারেন। আয় বাড়বে।

তুলা- কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। পড়ুয়াদের সমস্যা হতে পারে। স্বাস্থ্যোন্নতি হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। পারিবারিক কাজ পূর্ণ করতে পারবেন। ব্যবসায় সাফল্য অর্জন করবেন। কোনও বন্ধুর সঙ্গে দেখা হবে।

বৃশ্চিক- দাম্পত্য জীবন ভালো কাটবে। কারও সঙ্গে নিজের ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না। বিরোধীরা ক্ষতি করতে পারেন। আয় বৃদ্ধি হবে। যুবকরা চাকরি পেতে পারেন। লগ্নির জন্য দিন ভালো। অফিসের পরিবেশ আপনার পক্ষে থাকবে। পরিবারে কারও সঙ্গে মতভেদ হতে পারে।

বন্ধ করুন