বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 20 March-এর জন্য
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 20 March-এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- চাকরিজীবীরা উন্নতি পেতে পারেন। ব্যবসায় উন্নতি সম্ভব। আর্থিক পরিস্থিতি উন্নত হবে এবং আয় বৃদ্ধি হতে পারে। পারিবারিক পরিবেশ সৌহার্দ্যপূর্ণ থাকবে। বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটবে। বাড়িক কলহ কমার সম্ভাবনা রয়েছে।

কন্যা- যে কাজ করবেন, তা সময়ের আগে পূর্ণ হবে। এই রাশির ইঞ্জিনিয়াররা সঠিক পথে নিজের অভিজ্ঞতা ব্যবহার করবেন। কোনও জরুরি কাজে জীবনসঙ্গীর পরামর্শ লাভজনক হবে। বেসরকারি চাকরিজীবীদের জন্যও আজকের দিন লাভজনক। আধিকারিকদের সঙ্গে বিশেষ বিষয় কথাবার্তা হবে। পরিকল্পিত কাজ পূর্ণ হবে। আত্মবিশ্বাস বাড়বে। 

তুলা- কর্মক্ষেত্র ও ব্যবসার কারণে যাত্রা করতে হতে পারে। আয় বৃদ্ধি পেতে পারে। অধিকাংশ কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা প্রবল। চাকরি-ব্যবসার জন্য চ্যালেঞ্জপূর্ণ দিন। তবে লাভও হতে পারে। কোনও বিশেষ ব্যক্তিকে নিজের মনের কথা বলতে পারবেন। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। নিজের যত্ন নিন।  

বৃশ্চিক- কোনও কারণে রেগে থাকবেন। অবসাদ আপনাকে ঘিরে ধরার চেষ্টা করতে পারে। পারিবারিক কারণে চিন্তিত থাকবেন। কোনও তথ্য পেলে তা যাচাই করে নিন। কারও উপর চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না। কাছের মানুষরাই আপনার সম্পর্কে ফাটল সৃষ্টি করতে পারেন। জীবনে সুখ-শান্তি থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে মিলে নিজের সন্তানের ভবিষ্যৎ পরিকল্পনা করুন।  

বন্ধ করুন