বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 21 February-র জন্য
রবিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
রবিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 21 February-র জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ব্যবসা ভালো চলবে। কারও সঙ্গে দেখা হতে পারে। আত্মীয়দের সঙ্গে ব্যবহারে মাধুর্য রাখুন। বিরোধীদের কারণে সমস্যায় পড়তে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলায় সহমত সৃষ্টি হতে পারে। অবসাদ দূর হবে। সমস্যার সমাধান খুঁজে পাবেন। পড়ুয়াদের লাভ হবে। যাত্রায় যেতে পারেন।

কন্যা- ঋণ আদায় সফল হবেন। দিন ভালো কাটবে। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। আর্থিক কাজ পূর্ণ হবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে। বহু বছর ধরে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। বন্ধুদের সহযোগিতায় কোনও সমস্যার সমাধান পাবেন। তাড়াহুড়োয় কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। 

তুলা- কর্মস্থলে সাফল্য অর্জন করবেন। ছাত্র-ছাত্রীদের জন্য দিন ভালো। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। দিন ভালো কাটবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সামাজিক ও পারিবারিক জীবন আনন্দে কাটবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর পরামর্শ মেনে চলুন। আর্থিক লাভ হবে।

বৃশ্চিক- পৈতৃক সম্পত্তির বিষয়ে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। বয়স্কদের পরামর্শ মেনে চলুন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। যুবকদের জন্য দিন ঠিকঠাক। কেরিয়ারের জন্য অধিক পরিশ্রম করতে হবে। গুরুত্বপূর্ণ বিষয় সিদ্ধান্ত নিতে পারবেন না। কোনও কারণে পারিবারিক মতভেদ দেখা দিতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

বন্ধ করুন