বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 22 March-এর জন্য
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 22 March-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- নিজের কাজ পুরো করার জন্য তৎপর থাকবেন। কাজ ও কেরিয়ারের বিষয় সমাধানের জন্য প্রস্তুত আছেন আপনি। নতুন পরিকল্পনা শুরু করতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যায় ফেলতে পারে। শিক্ষাক্ষেত্রে ভালো ফলাফল পাবেন। মন ব্যাকুল থাকবে। ব্যবসা ঠিক চলবে।

কন্যা- ইতিবাচক চিন্তাভাবনার জন্য প্রশংসিত হবেন। এর ফলে লাভও হবে। কোনও কাছের মানুষ আপনার সাহায্য করবে। ব্যবসায় লাভ হবে। নতুন কাজের জন্য পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহিত করবেন। কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। ভাগ্যের সঙ্গ পাবেন না। পড়াশোনায় ভালো পরিণাম পাবেন না।

তুলা- কোনও বিষয় সতর্কতার সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে, যাতে অন্য কেউ প্রভাবিত না হয়। পরিবারের পরিবেশ ভালো থাকবে। কোনও ভালো কাজে ব্যয় করতে পারেন। নিজের ব্যবহারে লক্ষ্য রাখুন। আর্থিক লাভ হবে। কাজ ভালো চলবে। আপনার সমস্যা দূর হবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। 

বৃশ্চিক- সামাজিক দায়িত্ব লাভ করবেন এবং ভালো ভাবে সেই দায়িত্ব পূরণ করবেন। নিজের লুকিয়ে রাখা প্রতিভা প্রকাশ করতে পারেন। যাত্রায় যেতে পারেন। দিন ভালো কাটবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য দিন ভালো। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

বন্ধ করুন