বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 23 November-এর জন্য
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 23 November-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ব্যবহারে রাগের আধিক্য থাকবে। কারও সঙ্গে বিবাদ হতে পারে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কাজের চাপ থাকবে। সারাদিন ব্যস্ত থাকবেন। পরিবারের কোনও সদস্যের কথায় কষ্ট পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। চাকরিজীবীরা অফিসে সাবধানে থাকুন। কেউ আপনার ক্ষতি করতে পারে। কারও সঙ্গে কথাবার্তার সময় খারাপ শব্দ ব্যবহার করবেন না। অসুস্থ থাকতে পারেন। 

কন্যা- স্বাস্থ্য ভালো থাকবে। নিজের দায়িত্ব পুরো করতে পারবেন। ব্যবসায়ীদের কারও সঙ্গে বিবাদ হতে পারে। কথাবার্তার সময় সতর্কতা অবলম্বন করুন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। অপরিচিত ব্যক্তির সামনে কোনও ব্যক্তিগত আলোচনা করবেন না। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। বয়স্কদের যত্ন নিন। চাকরিজীবীরা অফিসে সমস্যার সম্মুখীন হবেন। 

তুলা- সুসংবাদ পেতে পারেন। ধর্মীয় যাত্রায় যেতে পারেন। অফিসে সহকর্মীদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন। কাজ এগোবে। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কোনও জরুরি কাজের জন্য যাত্রায় যেতে পারেন। নতুন কাজে কারণে আপনার লাভ হবে। ঋণের টাকা ফিরে পেতে অসুবিধা হবে। আয়ের নতুন উৎস পাবেন। অবসাদ থেকে দূরে থাকুন।  

বৃশ্চিক- সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। ব্যবসায় উন্নতি হবে। পারিবারিক সমস্যা দূর করার জন্য বয়স্কদের পরামর্শ নিতে পারেন। পারিবারিক দায়িত্বের আধিক্য থাকবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে পারেন। সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে। আর্থিক সমস্যা দূর হতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। পুরনো রোগ দেখা দিতে পারে। পড়ুয়াদের সমস্যা দূর হবে। 

বন্ধ করুন