বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 24 April -এর জন্য
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 24 April -এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- কর্মক্ষেত্রে আপনার কাজে সকলে প্রভাবিত হবে। এর ফলে লাভ হবে। তবে নতুন শত্রুও উৎপন্ন হতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে, আর্থিক বৃদ্ধি হবে। ব্যবসায়ীরা ব্যস্ত থাকবে। পরিবারকে কম সময় দেবেন। জীবনসঙ্গীর ক্ষুব্ধ থাকতে পারে। শিক্ষা ও প্রতিযোগিতায় পড়ুয়ারা ভালো সাফল্য লাভ করবেন।

কন্যা- সাফল্য লাভ করবেন। আইনি মামলায় জয় লাভ করতে পারেন। সম্পত্তি বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্র্র চেষ্টা থেকে সাফল্য লাভ করবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। রোজগার ও ব্যবসায় চেষ্টার ফলে সাফল্য লাভ করবেন। শ্বশুরবাড়ির তরফে সম্মান লাভ করতে পারেন। কোনও রোগ থাকলে, তা থেকে স্বস্তি পাবেন।

তুলা- পরিবারে শান্তি থাকবে ও সুসংবাদ লাভ করবেন। পরিবারের সদস্যদের আনন্দ বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রের সমস্যা সমাপ্ত হবে। সম্পর্ক মজবুত হবে। বিদেশি সংস্থার সঙ্গে অংশীদারীর জন্য দিন ভালো। আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে, যার ফলে অর্থ লাভ করবেন। ভাইদের সহযোগিতায় কর্মক্ষেত্রে জটিলতার সমাধান হবে।

বৃশ্চিক- ব্যবসায়িক পরিকল্পনা সফল হতে পারে। এর ফলে লাভ হবে। সন্তানের তরফে উন্নতি হওয়ায় মনে আনন্দ থাকবে। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। সরকারি চাকরিজীবীরা কাজে মনোনিবেশ করুন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। বাবার পরামর্শের ফলে ব্যবসায় লাভ হবে।

বন্ধ করুন