বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 April -এর জন্য
রবিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
রবিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 April -এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- দৌড়ঝাঁপ করতে হবে। ধর্ম ও পড়াশোনার জন্য সময় বার করতে পারবেন। কোনও বিষয় পরিবারের সদস্যদের পরামর্শ নেবেন। কর্মক্ষেত্রে আধিকারিকরা বাধা তৈরি করতে পারেন। তাই অধিক মনোযোগী হয়ে কাজ করুন। ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। জীবনসঙ্গীর জন্য উপহার কিনতে পারেন।

কন্যা- কথাবার্তা ও ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন। পরিবারে কোনও শুভ কাজের জন্য আলোচনা হতে পারে, এতে আপনার পরামর্শ চাওয়া হবে। আশপাশের ব্যক্তিদের সঙ্গে বিবাদ হতে পারে। পরিবারের সঙ্গে ঘোরাফেরার পরিকল্পনা করতে পারেন। বিশ্বাসের সঙ্গে কোনও কাজ করলে সাফল্য লাভ করবেন। সম্পত্তিতে লগ্নির জন্য সময় ভালো। 

তুলা- নতুন লাভের সুযোগ পাবেন। কোনও ডিল আটকে থাকলে, তা চূড়ান্ত হবে এবং নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। জমি-সম্পত্তির মামলায় পরিবার এবং আশপাশের ব্যক্তিরা সমস্যা তৈরি করতে পারেন। কোনও বিষয় বড়সড় সিদ্ধান্ত নিতে হতে পারে। এমন পরিস্থিতিতে অবশ্যই জীবনসঙ্গীর পরামর্শ নিন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। আটকে থাকা টাকা আদায় হতে পারে।

বৃশ্চিক- চাকরিজীবীদের ইনক্রিমেন্ট হতে পারে। ব্যবসায় নতুনত্ব আনতে পারেন, ভবিষ্যতে এর ফলে লাভ হবে। পেটেব্যথা ও বদহজমের সমস্যা দেখা দিতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। পরিবারে সুখ-শান্তি থাকবে। ভাই-বোনদের সঙ্গে মজা করবেন। এর ফলে সম্পর্ক মজবুত হবে।

বন্ধ করুন