বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 March-এর জন্য
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 March-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- দিন ভালো কাটবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বিবাদ দূর হবে। পড়ুয়াদের জন্য দিন ভালো। পরীক্ষায় সাফল্য লাভ করবেন। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। ধর্মীয় কাজে রুচি বাড়বে। যাত্রায় যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে।

কন্যা- ইতিবাচক চিন্তাভাবনা থাকবে মনে। আপনার পরামর্শ সম্মান পাবে না। কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। কর্মস্থলে চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। পরিবারে আনন্দ থাকবে। যোগ্যতা অনুযায়ী সুফল পাবেন। বয়স্কদের পরামর্শে লাভ হবে। সাবধানে লেনদেন করুন।

তুলা- দিনের শুরুতে সুসংবাদ পাবেন। যে প্রকল্পে কাজ করছিলেন, তা পূর্ণ হতে পারে। আর্থিক বিষয় সিদ্ধান্ত নেবেন। আয় বৃদ্ধি হবে। উৎসাহ ভরপুর থাকবেন। যুবক-যুবতিরা পরীক্ষায় সাফল্য লাভ করবে। অফিসে সহকর্মীদের সাহায্যে নিজের দায়িত্ব পূর্ণ করবেন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

বৃশ্চিক- সামাজিক দায়িত্ব পেতে পারেন। সারাদিন ব্যস্ত থাকবেন। যাত্রায় যেতে পারেন। ব্যবসা ভালো চলবে। বিরোধীদের থেকে সাবধানে থাকুন, ক্ষতি করতে পারে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। পড়ুয়াদের সমস্যা দূর হবে। সাবধানে গাড়ি চালান। ঝুঁকি নেবেন না।

বন্ধ করুন