বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 september -এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 september -এর জন্য

শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- আপনার কথা গুরুত্ব লাভ করবে। বিবাহে বাধা দূর হবে। পরিজনদের সঙ্গে যাত্রা করবেন। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা বিশ্বাসঘাতকতার শিকার হবেন।
1/4সিংহ- আপনার কথা গুরুত্ব লাভ করবে। বিবাহে বাধা দূর হবে। পরিজনদের সঙ্গে যাত্রা করবেন। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা বিশ্বাসঘাতকতার শিকার হবেন।
কন্যা- পরিশ্রম ও বুদ্ধিমত্তার জোরে উন্নতির সুযোগ পাবেন। মান-সম্মান বৃদ্ধি হবে। সময় শুভ এবং অনুকূল ফল লাভ করবেন। ভাই ও বন্ধুর সহযোগিতায় কাজ পুরো করবেন।
2/4কন্যা- পরিশ্রম ও বুদ্ধিমত্তার জোরে উন্নতির সুযোগ পাবেন। মান-সম্মান বৃদ্ধি হবে। সময় শুভ এবং অনুকূল ফল লাভ করবেন। ভাই ও বন্ধুর সহযোগিতায় কাজ পুরো করবেন।
তুলা- কর্মক্ষেত্রে রুচি বাড়বে। সাহস বৃদ্ধি হবে। স্বাস্থ্য উত্তম থাকবে। মনে আনন্দ থাকবে। আপনার জীবন-যাপন সকলকে প্রভাবিত করবে। 
3/4তুলা- কর্মক্ষেত্রে রুচি বাড়বে। সাহস বৃদ্ধি হবে। স্বাস্থ্য উত্তম থাকবে। মনে আনন্দ থাকবে। আপনার জীবন-যাপন সকলকে প্রভাবিত করবে। 
বৃশ্চিক- মনোবাঞ্ছিত সাফল্য লাভ করবেন। বাবা বা কোনও বড় ব্যক্তির সহযোগিতা লাভ করবেন। সময় থাকতে জরুরি দলিল যত্নে রেখে নিন। অর্থের অপব্যয় হবে। পারিবারিক সুখ ও সহযোগিতা বৃদ্ধি পাবে।
4/4বৃশ্চিক- মনোবাঞ্ছিত সাফল্য লাভ করবেন। বাবা বা কোনও বড় ব্যক্তির সহযোগিতা লাভ করবেন। সময় থাকতে জরুরি দলিল যত্নে রেখে নিন। অর্থের অপব্যয় হবে। পারিবারিক সুখ ও সহযোগিতা বৃদ্ধি পাবে।
অন্য গ্যালারিগুলি