বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 26 March-এর জন্য
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 26 March-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- নতুন কাজের ফলে লাভ হবে। ছাত্রদের অধিক পরিশ্রম করতে হবে। শান্ত ও ইতিবাচক মনোভাবাপন্ন থাকবেন। আপনার ব্যবহার প্রশংসিত হবে। মান-সম্মান বৃদ্ধি হবে। কোনও প্রকল্পে লগ্নি করতে পারেন। পরিবারের সঙ্গে যাত্রায় যেতে পারেন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। জীবনসঙ্গীর জন্য উপহার কিনতে পারেন।

কন্যা- রাগ নিয়ন্ত্রণে রাখুন, নাহলে ক্ষতি হতে পারে। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে যাত্রায় যেতে পারেন। ঋণের টাকা ফিরে পেতে পারে। অযথা ব্যয় করবেন না। কারও সঙ্গে বিবাদ হতে পারে। কোনও প্রকল্পে লগ্নির পরিকল্পনা করতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন।

তুলা- জমি-সম্পত্তি সংক্রান্ত মামলা অগ্রসর হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জরুরি লেনদেন পূর্ণ হবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। অসুস্থ থাকতে পারেন। অফিসে কাজের চাপ থাকবে। কারও পরামর্শে লগ্নির প্রস্তাবে সম্মতি জ্ঞাপন করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালোবাসা বাড়বে। আর্থিক লাভ হবে। কাজ অগ্রসর হবে। কোনও বন্ধুর সঙ্গে দেখা হবে।

বৃশ্চিক- সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। ব্যবসার কারণে যাত্রা করতে পারেন। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। কোনও কারণে কষ্ট পেতে পারেন। আপনার জন্য অনেকের কাজ পূর্ণ হবে। অসহায় ব্যক্তিদের সাহায্য করতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। অফিসে বড় দায়িত্ব পেতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

বন্ধ করুন