বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 26 October-এর জন্য
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 26 October-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। কোনও কাজের কারণে বাইরে যেতে হতে পারে। আজ কোনও কাজই এড়িয়ে যাবেন না। আলস্য কাটিয়ে উঠুন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। অপিরিচিত ব্যক্তিদের সঙ্গে খুব বেশি কথা বলবেন না। বিরোধীরা শান্ত থাকবেন। আয় বৃদ্ধির নতুন সুযোগ পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। সন্তানের তরফে সুখবর পেতে পারেন। 

কন্যা- দিন ভালো কাটবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিদের লাভ হবে। কেরিয়ারে উন্নতির চেষ্টা করে থাকলে সুখবর পেতে পারেন। আয়ের নতুন পথ খুলবে। ব্যবসায়ীরা অর্থ লাভ করবেন। কোনও বন্ধুর কাছ থেকে সাহায্য পাবেন। সন্তানের সহযোগিতা পাবেন। যাত্রার পরিকল্পনা ত্যাগ করুন। ঝুঁকি নেবেন না। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

তুলা- কাজে সাফল্য অর্জন করবেন। সুসংবাদ পেতে পারেন। ব্যবসা ঠিকঠাক চলবে। লগ্নির সুযোগ পাবেন। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। কোনও নতুন কাজের কারণে জরুরি কাজ স্থগিত রাখতে পারেন। কারোর সঙ্গে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায় উন্নতি হবে। পড়ুয়াদের সমস্যার সমাধান হবে।

বৃশ্চিক- দিন ভালো কাটবে। আর্থিক লাভ হবে। পুরনো সমস্যা দূর হবে। ধর্মীয় কাজে মন বসবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ছাত্ররা সাফল্য অর্জন করবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন, বাইরের খাবার এড়িয়ে চলুন। স্বাস্থ্য ঠিক থাকবে। কোনও বন্ধুর সাহায্য করেত পারেন। ঋণের টাকা ফিরে পেতে পারেন। আত্মীয়দের কাছ থেকে সুসংবাদ পাবেন। ব্যয় বাড়বে।

বন্ধ করুন