বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 28 April -এর জন্য
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 28 April -এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- গুরুত্বপূর্ণ কাজের জন্য সিদ্ধান্ত নিতে পারবেন। সন্ধ্যাবেলা পরিজনদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। বন্ধুর সহযোগিতায় আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। রাজনীতির ক্ষেত্রে পরিশ্রমের ফলে সাফল্য লাভ করবেন। বন্ধুর সহযোগিতা করবেন, তার ফলেও আপনার লাভ হবে।

কন্যা- কাজ ও ব্যবসায় ভাগ্যের সঙ্গ পাবেন। ঠিকঠাক লাভ হবে। বৃদ্ধদের সেবা ও পুণ্যকর্মে অর্থ ব্যয় করবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। চাকরিজীবীদের ছোটোখাটো বিবাদ এড়িয়ে যাওয়া উচিত, নাহলে ভবিষ্যতে সম্পর্ক নষ্ট হতে পারে। ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বী আপনার মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়াবে। সন্তানের বিবাহে বাধা সমাপ্ত হবে।

তুলা- পড়ুয়ারা শিক্ষা ও প্রতিযোগিতা ক্ষেত্রে বিশেষ অভিজ্ঞতা লাভ করবে। জীবনসঙ্গী সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় দৌড়ঝাঁপ করতে হবে। স্বাস্থ্যের উপর আবহাওয়ার প্রভাব পড়তে পারে। পরিজন অথবা নিকটাত্মীয়দের থেকে উপহার পেতে পারেন। চাকরিজীবীরা নিজের কাজের জন্য সম্মানিত হবেন। ভাইদের সঙ্গে চলতে থাকা বিবাদ সমাপ্ত হবে। অংশীদারীর ব্যবসার জন্যও দিন ভালো।

বৃশ্চিক- মান-সম্মান বাড়বে। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে, এর ফলে বন্ধুদের সংখ্যাও বাড়বে। কর্মক্ষেত্রে পুরনো কোনও বিষয়ের কারণে সঙ্গীদের সঙ্গে ভেদাভেদ বাড়বে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাবে না। সন্ধেবেলা পরিজনদের সঙ্গে দেখা হবে। সন্তানের পড়াশোনার জন্য দৌড়ঝাঁপ করতে হতে পারে, যার ফলে অবসাদ থাকবে।

বন্ধ করুন