বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 28 March-এর জন্য
রবিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
রবিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 28 March-এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- কারও সঙ্গে মতভেদ হতে পারে। কাজের চাপের কারণে ক্লান্তি অনুভব করবেন। আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। স্থাবর সম্পত্তির কারণে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। অবসাদ কম করার চেষ্টা করুন। বয়স্কদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। ব্যয় বেশি হবে।

কন্যা- লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা ভালো চলবে। যুবক-যুবতিরা চাকরি পেতে পারেন। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। অসুস্থ হয়ে পড়তে পারেন। ঝুঁকি নেবেন না। বন্ধুর সঙ্গে দেখা হবে। অংশীদারীর কাজ শুরু করতে পারেন। নতুন কাজ শুরুর পরিকল্পনা করতে পারেন। 

তুলা- কোনও আত্মীয়ের বাড়ি যেতে পারেন। বাড়ি পরিবর্তন করতে পারেন। কোনও বন্ধুর সঙ্গে কথা কাটাকাটির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। যাত্রায় যেতে পারেন। কারও পরামর্শে আপনার কাজ পূর্ণ হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। কাউকে পরামর্শ দেবেন না। দিন ভালো কাটবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে।

বৃশ্চিক- শত্রুদের কারণে ক্ষতি হতে পারে। কাজের চাপ থাকবে। কারও কথায় কষ্ট পেতে পারেন। পরিজনদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। অনাবশ্যক ব্যয় বেশি হবে। পরিবারের সঙ্গে আলোচনা করে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। আনন্দে থাকবেন। স্বাস্থ্যোন্নতি হবে। অযথা কারও সঙ্গে তর্ক করবেন না।

বন্ধ করুন