বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 3 March-এর জন্য
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 3 March-এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- চাকরিতে উন্নতি সম্ভব। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। কর্মস্থলে অধীনস্থ কর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় প্রতিদ্বন্দ্বীরা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবেন। ভাই-বোনেদের সাহায্য লাভ করবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। ছোটো যাত্রার সুফল পাবেন। 

কন্যা- আর্থিক প্রকল্পে লগ্নির ফলে লাভ হবে। স্বাস্থ্যোন্নতি হবে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সাহায্যে আর্থিক লাভ হবে। বিবাহিতরা কোথাও ঘুরতে যেতে পারেন। পছন্দমতো কোম্পানিতে চাকরি পাওয়ার ফলে আপনার আনন্দ দ্বিগুণ হবে। এই রাশির আর্কিটেক্ট জাতকরা জীবনে উন্নতির ভালো সুযোগ লাভ করবেন। 

তুলা- চাকরি ও ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। দিন ভালো কাটবে। বিশেষ লাভ ও উন্নতির জন্য অধিক পরিশ্রম করতে হবে, তবে এতে সাফল্য লাভ করবেন। ভাগ্যের জোরে আপনার কাজ পূর্ণ হতে পারে। নিজের লাভের চিন্তাভাবনা করুন। অন্যকে ক্ষুব্ধ না করে নিজের কাজ করন। জীবনসঙ্গীর উপর রাগ করবেন না। কারও উপর নিজের চিন্তাভাবনা চাপিয়ে দেবেন না।

বৃশ্চিক- লাভের চেষ্টায় থাকলে সাফল্য লাভ করবেন। ভাগ্যের জোরে সাফল্য লাভ করবেন। নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন, সমস্ত কাজ পূর্ণ হবে। আর্থিক ক্ষেত্রে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। রোজগারের খোঁজে থাকলে আজ সফল হতে পারেন। ব্যবসায়ীদের জন্য উন্নতির সময়।

বন্ধ করুন