বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 30 July-এর জন্য
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 30 July-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ছাত্রদের জন্য দিন ভালো। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করবে এবং নিজের পছন্দের শিক্ষাপ্রতিষ্ঠানে অ্যাডমিশন পাবে। পারিবারিক জীবন ভালো কাটবে। যান-বাহন ও কৃষিকার্যের ব্যবসা থেকে অতিরিক্ত আয় হতে পারে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে চাপ ও অবসাদ অনুভব করবেন। সহকর্মীদের বিশ্বাস জয় করে আগামীদিনে ভালো উন্নতি করতে পারবেন। মানসিক অবসাদের কারণে স্বাস্থ্য দুর্বল থাকবে। বিশ্রাম করুন।

কন্যা- সমাজে মান-সম্মান বাড়বে। আইন-আদালতের কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজ ভালো ভাবে পুরো হবে, সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে অধীনস্থদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন। অন্যের কাজে সাহায্য করার ফলে আপনারও লাভ হতে পারে। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হবে। 

তুলা- দৌড়-ঝাপ করে দিন কাটতে পারে। উৎসাহ ও সাহসের জোরে ব্যবসায়িক পরিস্থিতি নিজের পক্ষে নিয়ে আসতে পারবেন। সহযোগীদের প্রভাবিত করার সুযোগ হাতছাড়া করবেন না। আয়ের নতুন উৎস ও যোগাযোগ বিকশিত হতে পারে। কোনও সামাজিক ও ব্যবসায়িক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। যাত্রা সফল হবে। পরিবার-পরিজনের সঙ্গে ভালো সময় কাটাবেন।   

বৃশ্চিক- আনন্দে থাকবেন। কাপড়ের ব্যবসায় থাকলে, প্রত্যাশার চেয়ে বেশি লাভ হবে। চোখের সমস্যায় ভুগতে থাকলে, আজ স্বস্তি পেতে পারেন। কাজ ভালো ভাবে পুরো হবে। যে ছাত্ররা নতুন কোর্সে অ্যাডমিশন নিতে চায়, তাদের জন্য দিন ভালো।

বন্ধ করুন