বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 30 March-এর জন্য
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 30 March-এর জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- পরিবারের চিন্তা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসা ভালো চলবে। ঋণের লেনদেন করবেন না। আপনার কোনও কাজে বাধা আসতে পারে। অবসাদগ্রস্ত হবেন। কেরিয়ার অগ্রসর হবে। চাকরিজীবীরা আর্থিক লাভ হতে পারে।

কন্যা- ভাগ্যের সঙ্গ পাবেন। আকস্মিকভাবে অর্থ লাভ হবে। পরিবারের পরিবেশ আনন্দে কাটবে। উন্নতির নতুন পথ উন্মুক্ত হবে। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। সামাজিক জীবন ভালো কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে মাধুর্য থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। ঝুঁকি নেবেন না। 

তুলা- সারাদিন ব্যস্ত থাকবেন। ঋণের টাকা ফিরে পাবেন। ব্যবসা বৃদ্ধিতে পরিবারের সহযোগিতা পাবেন। পড়ুয়ারা নতুন দিক খুঁজে পাবেন। পরিবারের বয়স্কদের স্বাস্থ্য চিন্তা থাকতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। লগ্নির সময় সাবধানতা অবলম্বন করুন। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। কোনও অসহায় ব্যক্তির সাহায্য করতে পারবেন। 

বৃশ্চিক- কোনও বিশেষ ক্ষেত্রে সাফল্যের জন্য উৎসাহিত থাকবেন। পরিবারের সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। কারও কাছ থেকে উপহার পাবেন। জরুরি আলোচনার সময় সাবধানতা অবলম্বন করুন। ঝুঁকি নেবেন না। যাত্রায় যেতে পারেন। কোনও বন্ধুর সঙ্গে দেখা হবে। দিন ভালো কাটবে।

বন্ধ করুন