বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 4 March-এর জন্য
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 4 March-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- চাকরির ক্ষেত্রে একাধিক বিকল্প পেতে পারেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসা বৃদ্ধির পরিকল্পনা কার্যকরী করার চেষ্টা করবেন। নিজের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করুন ও অন্যের ওপর বিশ্বাস রাখুন। প্রিয়জনদের সঙ্গে বেশি সময় কাটানোর চেষ্টা করুন। নাক, কান ও গলার রোগ দেখা দিতে পারে। পরিশ্রম ও একাগ্রতার জোরে ভবিষ্যতে সাফল্য অর্জন করবেন। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। 

কন্যা- দিন খুব ভালো কাটবে। কার্যক্ষেত্র বৃদ্ধির নতুন সুযোগ পাবেন। ঋণের টাকা ফিরে পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। বাড়িতে হঠাৎই অতিথি সমাগম হবে। ওয়েব ডিজাইনারদের জন্য দিন ভালো। বিবাদে জড়াবেন না। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া করে থাকলে, তা দীর্ঘায়িত হবে। 

তুলা- আয় ও ব্যয় সমান সমান চলবে। গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে। চেষ্টা করলে সাফল্য লাভ করতে পারবেন। ধীর গতিতে চলতে থাকা কাজের গতি বাড়বে। লাভের কোনও না কোনও উপায় খুঁজে বার করবেন। লগ্নির জন্য কোনও পরিকল্পনা করে থাকলে, সে সম্পর্কে নতুন কোনও পদক্ষেপ করবেন। এর ফলে লাভ হবে আপনার। তাড়াহুড়ো করলে পরিকল্পিত কাজ ভেস্তে যেতে পারে। ব্যবসায় কম লাভ হবে। বদলির সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক- আপনার কাঁধে যে কোনও ধরনের দায়িত্ব বর্তাতে পারে। হতাশাগ্রস্তদের থেকে দূরে থাকুন, কারণ আপনার ইতিবাচক মনোভবকে তারা প্রভাবিত করতে পারে। নিজের কাজের দায়িত্ব অন্যের উপর চাপাবেন না। শিক্ষাক্ষেত্রে উন্নতি হবে। জীবনসঙ্গীর গুরুত্ব অনুধাবন করবেন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

বন্ধ করুন