বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 5 April -এর জন্য
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 5 April -এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- কাজে উন্নতি হবে। নতুন কাজের ফলে লাভ হবে। ধর্মীয় যাত্রায় যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারেন। ঝুঁকি নেবেন না। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। শত্রু আপনার ক্ষতি করতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। পড়ুয়ারা বিশেষজ্ঞদের সহযোগিতা লাভ করবেন।

কন্যা- সারাদিন জটিলতায় কাটবে। স্বাস্থ্য দুর্বল হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মনের সমস্ত কথা ভাগ করে নিন। অচেনা ব্যক্তিদের সামনে গোপন আলোচনা করবেন না। কোথাও যেতে হতে পারে। চাকরিজীবীরা সুসংবাদ পাবেন। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। ঋণের টাকা ফিরে পেতে পারেন।

তুলা- এই রাশির জাতকদের বড়সড় লাভ হবে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ দূর হতে পারে। খাওয়া দাওয়ার যত্ন নিন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। সারাদিন আনন্দে কাটবে। কাজের চাপ থাকবে। জমি বা বাড়িতে লগ্নি করতে পারেন। অসহায়দের সাহায্য করতে পারেন।

বৃশ্চিক- স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। ব্যবসায়ীরা কাজের কারণে বাইরে যেতে পারেন। পরিবারের কোনও সদস্যের সাহায্য করতে পারবেন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। পরিবারের সমর্থন লাভ করবেন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। কাউকে ঋণ দেবেন না।

বন্ধ করুন