বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 April -এর জন্য
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 April -এর জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- আত্মীয়দের সঙ্গে জরুরি বিষয় আলোচনা করতে পারেন। ঋণের টাকা ফিরে পেতে পারেন। সকলের সঙ্গে গোপন বিষয় আলোচনা করবেন না। আপনার পরামর্শে অন্যের লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। অফিসে অধিক পরিশ্রম করতে হবে।

কন্যা- বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। সুসংবাদ পেতে পারেন। অধিক অবসাদে স্বাস্থ্য দুর্বল হয়ে পড়তে পারে। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। দিন ভালো কাটবে। নতুন প্রকল্পের তথ্য পাবেন। কোনও বন্ধুর সঙ্গে ঘুরতে যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। কুসঙ্গ ত্যাগ করুন।

তুলা- পুরনো সমস্যা দূর হবে। স্বাস্থ্যোন্নতি হবে। ব্যবসায়ির সমস্যার সমাধান লাভ করবেন। ব্যবসা বিস্তারের বিষয় চিন্তাভাবনা করতে পারেন। আইনি মামলা অগ্রসর হতে পারে। নতুন ব্যক্তির সঙ্গে কাজ করার সুযোগ পাবেন। 

বৃশ্চিক- যাত্রা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। স্বাস্থ্যোন্নতি হবে। লগ্নির প্রস্তাব পেতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা বৃদ্ধির নতুন পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। বাইরে খাওয়া-দাওয়া এড়িয়ে যান। সাবধানে গাড়ি চালান।

বন্ধ করুন