বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 May -এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 May -এর জন্য

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন... more

সিংহ- কোনও কাজ করার ইচ্ছা থাকলে, তাতে ভ্রম সৃষ্টি হতে পারে। এ সত্ত্বেও কোনও কাজ পূর্ণ করলে, তাতে জয়লাভ সম্ভব। দৈনিক ব্যবসায়ীদের আয় বৃদ্ধির পাশাপাশি ব্যয়ও বাড়বে। আধিকারিকদের সাহায্যে সম্পত্তি সংক্রান্ত মামলার নিষ্পত্তি হবে এবং সাফল্য লাভ করবেন।
1/4সিংহ- কোনও কাজ করার ইচ্ছা থাকলে, তাতে ভ্রম সৃষ্টি হতে পারে। এ সত্ত্বেও কোনও কাজ পূর্ণ করলে, তাতে জয়লাভ সম্ভব। দৈনিক ব্যবসায়ীদের আয় বৃদ্ধির পাশাপাশি ব্যয়ও বাড়বে। আধিকারিকদের সাহায্যে সম্পত্তি সংক্রান্ত মামলার নিষ্পত্তি হবে এবং সাফল্য লাভ করবেন।
কন্যা- নতুন উৎস খুঁজে পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ব্যবসার ক্ষেত্রে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন, না-হলে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। চাকরিতে সহকর্মীর সাহায্য লাভ করবেন। শত্রু পরাজিত হবে। পরিবারে কোনও শত্রু তৈরি হতে পারে, এর ফলে মায়ের সঙ্গে বিবাদ হতে পারে।
2/4কন্যা- নতুন উৎস খুঁজে পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ব্যবসার ক্ষেত্রে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন, না-হলে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। চাকরিতে সহকর্মীর সাহায্য লাভ করবেন। শত্রু পরাজিত হবে। পরিবারে কোনও শত্রু তৈরি হতে পারে, এর ফলে মায়ের সঙ্গে বিবাদ হতে পারে।
তুলা- ব্যস্ত থাকবেন। দৌড়ঝাপ করতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা করবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। অতীতের কাজের জন্য সম্মান লাভ করবেন। শ্বশুরবাড়ির তরফে লাভ হতে পারে। চাকরিজীবীরা সময়ের পূর্বে নিজের কাজ করে শত্রুদের পরাজিত করবেন। আধিকারিকদের প্রশংসা পাবেন।
3/4তুলা- ব্যস্ত থাকবেন। দৌড়ঝাপ করতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা করবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। অতীতের কাজের জন্য সম্মান লাভ করবেন। শ্বশুরবাড়ির তরফে লাভ হতে পারে। চাকরিজীবীরা সময়ের পূর্বে নিজের কাজ করে শত্রুদের পরাজিত করবেন। আধিকারিকদের প্রশংসা পাবেন।
বৃশ্চিক- দিন ভালো। মা-বাবার সহযোগিতায় পারিবারিক ব্যবসায় সাফল্য লাভ করতে পারেন। অফিসে কাজের প্রতিকূল পরিবেশ থাকবে। ধৈর্য ধরুন। সমাজের ভালোর জন্য কোনও কাজ করবেন।
4/4বৃশ্চিক- দিন ভালো। মা-বাবার সহযোগিতায় পারিবারিক ব্যবসায় সাফল্য লাভ করতে পারেন। অফিসে কাজের প্রতিকূল পরিবেশ থাকবে। ধৈর্য ধরুন। সমাজের ভালোর জন্য কোনও কাজ করবেন।
অন্য গ্যালারিগুলি