বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 7 December-এর জন্য
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 7 December-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। পুরনো রোগ ফের দেখা দিতে পারে। চিকিৎসায় অধিক ব্যয় হবে। যুবকদের লাভ হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। হঠাৎ কোনও আত্মীয়ের সঙ্গে সাক্ষাৎ হবে। বিরোধীদের উপর নজর রাখুন, তারা আপনার ক্ষতি করতে পারেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। 

কন্যা- পরিবারের বয়স্ক সদস্যের স্বাস্থ্য দুর্বল হতে পারে। দৌড়ঝাঁপ করতে হবে। কাজের চাপ থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। অফিসে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। মেজাজ খিটখিটে থাকবে। নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হবে।  

তুলা- ঝুঁকিপূর্ণ কাজ করে থাকলে, আজ সাবধানে থাকুন। আঘাত পেতে পারেন। নতুন কাজের ফলে লাভ হবে। আর্থিক সমস্যা দূর হবে। নতুন তথ্য জানতে পারবেন। কেরিয়ার সংক্রান্ত চিন্তা দূর হবে। ব্যস্ততা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। ঈশ্বর আরাধনায় মানসিক শান্তি পাবেন।

বৃশ্চিক- কালকের ভরসায় কোনও কাজ ফেলে রাখবেন না। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদের কারণে বিচলিত হয়ে পড়বেন। অত্যধিক চিন্তাভাবনা করবেন না। সময়ের সঙ্গে সঙ্গে সমস্ত সমস্যার সমাধান হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। কাজের চাপ কম থাকবে।

বন্ধ করুন