বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 April -এর জন্য
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 April -এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- দিন ভালো কাটবে। কেরিয়ারের চেষ্টা সফল হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যবসায়িক যাত্রায় লাভের সম্ভাবনা রয়েছে। আকস্মিক লাভ হতে পারে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। বাড়ি কিনতে পারেন। কোনও কাজই এড়িয়ে যাবেন না। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধান থাকুন।

কন্যা- অন্যের কাজে দখল দেবেন না। কোনও কাজ পুরো না হওয়ায় অবসাদে থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতভেদ হবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যান। পড়ুয়াদের লাভ হবে। ব্যবসা ভালো চলবে। যাত্রায় যেতে পারেন। কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

তুলা- ব্যবসায়িক যাত্রার ফলে লাভ হবে। পরিবারের সদস্যদের মধ্যে মাধুর্য থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। দৌড়ঝাঁপের কারণে ক্লান্তি থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। কারও কথায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। অবসাদ দূর হবে।

বৃশ্চিক- সাবধানে থাকুন, আঘাত লাগতে পারে। শারীরিক ও মানসিক ক্লান্তি থাকবে। দুর্বলতা অনুভব করবেন। কারও সঙ্গে মতভেদ হতে পারে। অফিসে কারও সঙ্গে বিবাদ হতে পারে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। পড়ুয়াদের লাভ হবে। যুবক-যুবতিরা সাফল্য লাভ করবেন। কাজ ভালো চলবে। 

বন্ধ করুন