বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 February-র জন্য
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 February-র জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ঝুঁকিপূর্ণ কাজ করার সময় সতর্কতা অবলম্বন করুন। যাত্রা বাতিল করুন। ব্যবসায়ীরা চিন্তিত থাকবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ধার দিয়ে থাকলে টাকা ফিরে পাবেন। যুবকরা নতুন সুযোগ লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। মান-সম্মান বৃদ্িপা হবে। নিজের ব্যবহারে অন্যকে প্রভাবিত করবেন। লগ্নি করতে পারেন। 

কন্যা- উৎসাহের সঙ্গে সমস্ত কাজ পূর্ণ করবেন। ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। সাবধানে গাড়ি চালান। স্বাস্থ্য ভালো থাকবে। সুসংবাদ পাবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। বহুদিন পর আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। ব্যবসার পরিস্থিতি ঠিক থাকবে। অফিসের পরিবেশ ভালো থাকবে। আধিকারিকদের সঙ্গে দেখা হবে। 

তুলা- ব্যবসায় অগ্রগতির জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সন্তানের সমস্যা দূর হবে। কোনও কাজ পূর্ণ না হওয়ায় চিন্তিত হয়ে পড়বেন। দিন ঠিকঠাক কাটবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। 

বৃশ্চিক- সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। ব্যবসায় ভালো লাভ হবে। বিরোধী সক্রিয় থাকতে পারে। চিন্তা ও অবসাদ কাটাতে ধ্যান করুন। আর্থিক লাভের পথ সুগম হবে। নতুন পরিকল্পনা তৈরি করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে কাজের চাপ বেশি থাকবে।

বন্ধ করুন