বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 9 February-র জন্য
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 9 February-র জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- নতুন কাজ শুরুর পরিকল্পনা করতে পারেন। অচেনা ব্যক্তিদের কারণে ক্ষতি স্বীকার করতে হতে পারে। আয়ের পরিস্থিতি ঠিকঠাক থাকবে। শারীরিক ব্যথা অনুভূত হতে পারে। নিজের কাজ এড়িয়ে যাবেন না। আলস্য ত্যাগ করুন। আইনি বিষয় দীর্ঘায়িত হবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। পরিবারের পরিবেশ ঠিক থাকবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন।

কন্যা- ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের লাভ হবে। পরিবারের সঙ্গে পিকনিকের পরিকল্পনা করতে পারেন। কাজ ভালো চলবে। ব্যবসায় উন্নতি হবে। কোনও বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কেউ আপনাকে কোনও অভিযোগে অভিযুক্ত করতে পারে, সাবধানে থাকুন। আকস্মিক ক্ষতি সম্ভব। স্বাস্থ্যোন্নতির জন্য জীবনযাপনে পরিবর্তন আনুন। কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন।

তুলা- দিন ভালো কাটবে। সামাজিক ও পারিবারিক জীবন আনন্দে কাটবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর পরামর্শ মেনে চলুন। অর্থ লাভ হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। পড়ুয়াদের জন্য দিন ভালো। পরিজনদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। কোনও কাজে অধিক ব্যয় হবে। চাকরিজীবীদের বদলি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। 

বৃশ্চিক- পরিবারে কোনও সদস্যের সঙ্গে বিবাদ ও মতভেদের পরিস্থিতি তৈরি হতে পারে। অবসাদপূর্ণ দিন। কোনও কারণে চিন্তিত থাকবেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদে জড়াবেন না। গুরুত্বপূর্ণ কাজে সাফল্য লাভ করবেন। অফিসে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। পড়ুয়াদের সমস্যা দূর হবে। কেরিয়ারে অগ্রগতি দেখা দেবে। বয়স্কদের যত্ন নিন। 

বন্ধ করুন