বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 13 January-র জন্য
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 13 January-র জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- অংশীদারিত্বে ব্যবসা করলে সাবধানতা অবলম্বন করুন, ঝুঁকি নেবেন না। লোকসানের আশঙ্কা রয়েছে। ভাবনা-চিন্তা না-করে কোনও কাজে লগ্নি করবেন না। চাকরিজীবীরা পদোন্নতির সূচনা পেতে পারেন। পেটের সমস্যা দেখা দিতে পারে, সাবধানে থাকুন। পরিজনদের সঙ্গে বাইরে ঘুরতে যেতে পারেন। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। কারও সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। 

কন্যা- আজ কাজের দায়িত্ব বেশি থাকবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। ঘর ও অফিসে সামঞ্জস্য বজায় রাখবেন। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে গাড়ি চালান। পরিবারের সঙ্গে সময় কাটান। চাকরিজীবীরা পুরো দিন ব্যস্ত থাকবেন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। দাম্পত্য জীবন সুখে কাটবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে।  

তুলা- নিজের যোগ্যতা সঠিক কাজে লাগাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সামঞ্জস্য বজায় থাকবে। মানসিক অবসাদ এড়িয়ে চলুন। সন্তানের সমস্যা দূর করার চেষ্টা করুন। তাদের সঙ্গে সময় কাটান। অফিসে ভবিষ্যৎ পরিকল্পনার বিষয় আলোচনা হতে পারে। ব্যবসার কারণে বাইরে যেতে পারেন। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। সহজে কাজ পূর্ণ হবে।

বৃশ্চিক- সাফল্য লাভ করবেন। আপনি অকুতোভয়, তবে অকুতোভয় ও দুঃসাহসিকতার মধ্যে পার্থক্য করতে ভুলবেন না। স্বাভাবে নম্রতার জেরে কাজ পূর্ণ হবে। কর্মক্ষেত্রে দিন ঠিক-ঠাক। তবে কোনও নতুন প্রকল্প বা সুযোগ সামনে আসবে, তা হাতছাড়া করবেন না। ব্যবসায়ীরা নিজের গ্রাহকদের আকর্ষিত করার চেষ্টা করুন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অবিবাহিতরা বিয়ের আলোচনা হতে পারে। পরিবারকে সময় দিন।

বন্ধ করুন